29 C
আবহাওয়া
৭:১৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » উন্নত ও সমৃদ্ধ দেশ গঠনে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই-মিজান

উন্নত ও সমৃদ্ধ দেশ গঠনে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই-মিজান

বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ’র সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার।

ফেনী প্রতিনিধিঃ ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ’র সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার বলেছেন, একাত্তরের পরাজিত শক্তি আবারো অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের অশুভ তৎপরতা মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। এজন্যে দলের নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। উন্নত ও সমৃদ্ধ দেশ গঠনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।

রোববার(২১ আগস্ট) ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের রৌশন ফকির দরগাহ মাদ্রাসার আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন। সকালে মাদ্রাসা মিলনায়তনে এই আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় রৌশন ফকির দরগাহ মাদ্রাসার সুপার মাওলানা মনজুরুল মাওলা সরদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ’র সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার।

বৃত্তি প্রদান
বৃত্তি প্রদান

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, সাংবাদিক সেলিম আখতার পিয়াল, মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন প্রমূখ।

এসময় আওয়ামী লীগের নেতাকর্মী, মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক -শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার আরও বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা মূলত ১৯৭৫ সালের ১৫ আগস্টের ধারাবাহিকতা, সেদিন খুনীদের মূল লক্ষ্য ছিল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা করা। আল্লাহর অশেষ রহমত ও মানুষের ভালোবাসার কারণে তিনি প্রাণে বেঁচে ফিরেছেন। কিন্তু নারী নেত্রী আইভি রহমানসহ অনেককে আমরা হারিয়েছি।

দোয়া মাহফিল
দোয়া মাহফিল

তিনি বলেন, দেশ স্বাধীনের পর বঙ্গবন্ধু মাত্র সাড়ে ৩ বছরে দেশকে উন্নয়ন-অগ্রগতিতে এগিয়ে নিয়ে যান। বঙ্গবন্ধু ছিলেন অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর। বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে কাজ করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই  ২০০৪ সালের ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্র হয়েছিল। এসব তথ্য আমাদের তরুণ প্রজন্মকে জানাতে হবে।

সভা শেষে ২১ আগস্ট গ্রেনেড হামল দিবসে শহীদ সকল নেতা কর্মীর আত্মার মাগফেরাত কামনা ও আহত সকলের প্রতি সহমর্মিতা জানিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনএনিউজ২৪, এবিএম নিজাম,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ