36 C
আবহাওয়া
১২:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে র‍্যাবের হাতে ভুয়া র‍্যাব আটক

টাঙ্গাইলে র‍্যাবের হাতে ভুয়া র‍্যাব আটক

টাঙ্গাইলে র‍্যাবের হাতে ভুয়া র‍্যাব আটক

বিএনএ, টাঙ্গাইল : টাঙ্গাইলে নিজেকে র‍্যাব অফিসার পরিচয়কারি এক প্রতারককে আটক করেছে র‌্যাব। শনিবার ( ২০ আগস্ট) রাত সোয়া ১১টার দিকে র‌্যাব-১২ সিপিসি -৩ টাঙ্গাইল এর একটি আভিযানিক দল তাকে মধুপুর উপজেলার বাসস্ট্যান্ডের মৌচাক হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে আটক করে। আটকের সময় তার কাছ থেকে চার্জারসহ একটি ওয়াকিটকি, তিনটি মোবাইল সেট, তিনটি মামলার এজহারের ফটোকপি, ভুয়া আবাসন প্রকল্পের ব্যানারের ছবিসহ আরও অন্যান্য ডকুমেন্ট উদ্ধার করা হয়।

আটক প্রতারক হলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান রাতুল( ৪১)। তিনি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার রান্দিয়া ধলিয়া গ্রামের মো. আবুল হোসেনের ছেলে।

জিজ্ঞাসাবাদে প্রতারক রাতুল জানায়, সে ছয়/ সাত মাস যাবত টাঙ্গাইলের বিভিন্ন জায়গায় অবস্থান করছে। মানুষজনকে টার্গেট করে সে নিজেকে কখনো বিসিএস কর্মকর্তা, কখনো র‍্যাব অফিসার বা কোন অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তা কিমবা বড় কোন কর্মকর্তার আত্মীয় পরিচয় দিয়ে নানাভাবে মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। প্রতারণার জন্য সে প্রথমে মানুষের সাথে ভালো ব্যবহার করে তার আস্তা অর্জন করতো। তারপর উপহার দিয়ে বিশ্বাস অর্জন করে ভিকটিমকে ফাঁদে ফেলতো ।

বিএনএ/লুৎফর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ