32 C
আবহাওয়া
১২:১৬ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » চাকরীর প্রলোভনে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

চাকরীর প্রলোভনে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

চাকরীর প্রলোভনে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

বিএনএ, নীলফামারী: উত্তরা ইপিজেডে চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে নীলফামারীতে এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার আব্দুল হামিদ ওরফে আকাশ (৩৫) নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের শিমুলতলী গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, উত্তরা ইপিজেডের বিভিন্ন কোম্পানিতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূ ও তরুণীদের সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলে প্রতারক আব্দুল হামিদ। এক পর্যায়ে গিয়ে কৌশলে টাকা হাতিয়ে নেন এবং শারীরিক সম্পর্ক তৈরি করে সেগুলির ভিডিও বানিয়ে ব্ল্যাকমেইল করতে থাকে।

এমনিভাবে চাকরির খোঁজে আসা ভুক্তভোগীর সঙ্গে আকাশের পরিচয় ইপিজেডের মূল ফটকে। তারপর চাকরির নামে ২২ হাজার ও প্রেমের ফাঁদে ফেলে আরও এক লাখ টাকা হাতিয়ে নেন আকাশ। গত বুধবার ভুক্তভোগীকে প্রতারক আকাশ তার কথিত ট্রেনিং সেন্টারে আসার জন্য ফোন করেন। পরে ট্রেনিং সেন্টারের একটি কক্ষে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। পরে এ ঘটনায় ওইদিনই ভুক্তভোগী নিজে বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর থেকে আসামি আকাশ আত্মগোপন করেন। শুক্রবার পুলিশ তাকে গ্রেপ্তার করে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার গণমাধ্যমকে বলেন, চাকরি প্রত্যাশীরা যেন এ রকম প্রতারকের খপ্পরে না পড়ে নিজেই সংশ্লিষ্ট কোম্পানি ও ইপিজেড কর্তৃপক্ষকে অবগত করা হবে।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ