29 C
আবহাওয়া
১২:১৬ পূর্বাহ্ণ - জুন ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে সাঁতার শিখতে গিয়ে প্রাণ গেল ছাত্রীর

বোয়ালখালীতে সাঁতার শিখতে গিয়ে প্রাণ গেল ছাত্রীর

বোয়ালখালীতে সাঁতার শিখতে গিয়ে প্রাণ গেল ছাত্রীর

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে পুকুরে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে নুসরাত জাহান (৮) নামে এক শিশু ছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ জুন) দুপুর দেড়টার দিকে প্লাস্টিকের বোতল কোমরে বেঁধে নুসরাত পুকুরে সাঁতার কাটার সময় বোতলের দড়ি ছিঁড়ে গেলে সে পানিতে ডুবে যায়। নুসরাতকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন।

শিশু নুসরাত উপজেলার কধুরখীল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বদিউজ্জামান মুন্সি বাড়ির প্রবাসী আবদুল মান্নানের মেয়ে। সে কধুরখীল ইউনাইটেড মুসলিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী। চার বোনের মধ্যে নুসরাত ৩য়।

স্থানীয় ইউপি সদস্য শিমুল শীল জানান, চমেক হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে বিকেল সোয়া ৩টার দিকে নুসরাতকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নুসরাত দুপুরে গোসলের সময় কোমরে দড়ি দিয়ে প্লাস্টিকের বোতল বেঁধে সাঁতার শিখতে পুকুরে গিয়েছিল। এসময় ভাত খাওয়ার জন্য নুসরাতকে ডাকতে গিয়ে পুকুরে শুধু বোতল ভাসতে দেখেন তার মা। পরে তার মায়ের শোর চিৎকার শুনে মুসল্লিরা নুসরাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/এইচ মুন্নী 

Loading


শিরোনাম বিএনএ
যে কারণে বিয়ের আগের দিন তরুণীর আত্মহত্যা ব্যবহারিক প্রয়োগ ছাড়া প্রশিক্ষণের মূল্য নেই-মিজান নতুন কালুরঘাট সেতু নির্মাণে বাংলাদেশ ও কোরিয়ার মধ্যে ঋণ চুক্তি হাটহাজারীতে মাদ্রাসা শিক্ষকের স্ত্রীর আত্মহত্যা মাদকমুক্ত ছাগলনাইয়া গঠনে পুলিশের সহায়তা চাইলেন মিজানুর রহমান মজুমদার ফতুল্লায় সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে আ’লীগ নেতার মৃত্যু সাতকানিয়ায় কিশোরগ্যাং-মাদক নির্মূলে কঠোর ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত চবিতে প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় তরুণ লেখক সম্মেলন সোমবার ট্রেনের ইঞ্জিন বিকল, ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল চলাচল বন্ধ দেশের ভূখন্ড রক্ষায় বিজিবি বদ্ধপরিকর: বিজিবি মহাপরিচালক