29 C
আবহাওয়া
১২:৪৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে টিসিবির পণ্য দেয়ার নামে প্রতারণা, নারীসহ গ্রেপ্তার ২

রাউজানে টিসিবির পণ্য দেয়ার নামে প্রতারণা, নারীসহ গ্রেপ্তার ২

রাউজানে টিসিবির পণ্য দেয়ার নামে প্রতারণা, নারীসহ গ্রেপ্তার ২

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের রাউজানে স্বল্প মূল্যে টিসিবির পণ্য দেয়ার নামে প্রতারণার দায়ে নারীসহ দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২১ জুন) বিকেলে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল গ্রেপ্তারের কথা নিশ্চিত করেন। জনতা ২০ জুন রাতে তাদেরকে ধরে পুলিশে দেয়।

আসামীরা অ্যানড্রয়েড মোবাইল ফোন, নগদ টাকা, ৩ সেট থ্রি পিছসহ এক নারীর সর্বস্ব লুটে নেয়।

গ্রেপ্তাররা হলেন- চট্টগ্রামের বোয়ালখালী থানার আহলা করলডেঙ্গা ইউনিয়নের শেখ চৌধুরী পাড়া গ্রামের হারুন মেম্বারের বাড়ির জসিম উদ্দিনের স্ত্রী রোকসানা আক্তার সুমি (২৫) এবং চান্দগাঁও থানার বড়ুয়া পাড়ার বড়ুয়া কলোনীর সোহেল বড়ুয়া (৩৪)।

পুলিশ জানান, গত ১ জুন দুপুর সাড়ে ১২টায় রাউজানের ৭নং রাউজান ইউনিয়নস্থ রমজান আলী হাট বাজারের সামনে ভুক্তভোগী কদলপুর তার আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য রাস্তার পাশে সিএনজির জন্য অপেক্ষা করছিলেন। আসামীরাসহ অজ্ঞাত আরও ৩জন সিএনজিচালিত অটোরিক্সা যোগে এসে তারা কদলপুর যাবে বলে ওই নারীকে সিএনজিতে উঠায়। তারা ওই নারীকে স্বল্প মূল্যে টিসিবির পণ্যের ব্যবস্থা করে দিবে বলে জানায় এবং এক পর্যায়ে আসামী রোকসানা আক্তার সুমি বাদীর কপালের ঘাম মুছে দেওয়ার কথা বলে নাকের সামনে টিস্যু ধরে। এরপরে বাদী আসামীর কথামতো নিজের হাতে থাকা ব্যাগ, ব্যবহৃত মটরোলা কোম্পানির অ্যানড্রয়েড মোবাইল ফোন, নগদ ১ হাজার টাকা, ৩ সেট থ্রি পিছ ও শুকনো মরিচ ৫ কেজি আসামীর হাতে তুলে দেয়।

পরবর্তীতে আসামীরা ভুক্তভোগী বাদীকে পাহাড়তলী বাজারে রাস্তার মোড়ে সিএনজি থেকে নামিয়ে দেয় এবং আসামীরা সিএনজি অটোরিক্সা দিয়ে পালিয়ে যায়। ২০ জুন রাতে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মহিলার নিকট থেকে একইভাবে অপরাধ সংঘটনকালে আসামী সোহেল বড়ুয়া ও রোকসানা আক্তার সুমিকে সিএনজিসহ স্থানীয় লোকজন আটক করে। তখন বাদী উক্ত সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই আসামীকে বাদীনির ঘটনার সাথে জড়িত ছিল মর্মে শনাক্ত করেন। পরে পুলিশের হাতে তুলে দেয়।

এ ঘটনায় পুলিশ গ্রেপ্তার দুইজনের কাছ থেকে আসামীদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা, ১টি ওজন পরিমাপক যন্ত্র, ১টি ভ্যানেটি ব্যাগ উদ্ধার করে। আসামীদের বিরুদ্ধে রাউজান থানায় মামলা রুজু করা হয়েছে। এছাড়াও আসামীদের বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় মামলা রয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ