34 C
আবহাওয়া
৯:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কালুরঘাট সেতুর উচ্চতা প্রতিবন্ধকে এবার ব্যবসায়ীর মৃত্যু

কালুরঘাট সেতুর উচ্চতা প্রতিবন্ধকে এবার ব্যবসায়ীর মৃত্যু

কালুরঘাট সেতুর উচ্চতা প্রতিবন্ধকে এবার ব্যবসায়ীর মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: এবার চট্টগ্রামের কালুরঘাট সেতুর উচ্চতা প্রতিবন্ধকের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে মো. নাছির (৫৫) নামে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (২১ জুন ২০২৩) সকাল সাড়ে ৬টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত নাছির বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের খিতাপচর গ্রামের মো. শাহজাহানের পুত্র। তার ৩ মেয়ে ও ১ ছেলে রয়েছে বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এনামুল।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (২০ জুন) বিকেল ৪টা নাগাদ কালুরঘাট সেতুর পূর্ব প্রান্ত দিয়ে সেতুতে উঠার সময় সেতুর উচ্চতা প্রতিবন্ধকে জোরে মাথায় আঘাত পান নাছির। এ সময় তিনি গরুবাহী মিনি ট্রাকে ছিলেন।

নাছিরের ছোটভাই গিয়াস উদ্দিন জানান, খাগড়াছড়ি থেকে বিক্রির জন্য গরু নিয়ে বোয়ালখালী আসছিলেন নাছির। সেতু পার হওয়ার সময় একটি গরু লাফালাফি করায় সেটিকে সামাল দিতে ট্রাকে দাঁড়ালে এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, এর আগে গত ২৯ মার্চ সকাল ৮টার দিকে কালুরঘাট সেতুর পূর্ব প্রান্তের উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে আহত হন শেখ সাদি (১৮) নামের এক যাত্রী। তিনি টেম্পুর পেছনে দাঁড়িয়ে নগরের নিজ কর্মস্থলে যাচ্ছিলেন। গত ১৬ মার্চ সন্ধ্যা ৭টার দিকে ওই একই প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে পিকআপের শিশুসহ তিনযাত্রী আহত হয়েছিলেন। ১১ মে দুপুর সাড়ে ১২ টায় উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে আহত হয়েছেন বিজয় (১৫) নামের এক কিশোর। সেতুর পূর্বপ্রান্তে উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে তিনি ট্রাক থেকে পড়ে যান। ১৮ মে রাত সাড়ে ৮টায় সেতুর পূর্বপ্রান্তের উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা লেগে মো. রাজিব নামের এক যুবকের মাথা ফেটে যায়। তিনি নগর থেকে গরুবাহী পিক-আপে দাঁড়িয়ে বোয়ালখালী যাচ্ছিলেন।

বিএনএনিউজ/বাবর মুনাফ,জিএন

Loading


শিরোনাম বিএনএ