Bnanews24.com
Home » কাতার বিশ্বকাপে এক রাতের যৌন মিলন নিষিদ্ধ, ধরা পড়লে জেল
খেলা সব খবর

কাতার বিশ্বকাপে এক রাতের যৌন মিলন নিষিদ্ধ, ধরা পড়লে জেল

বিএনএ, স্পোর্টস ডেস্ক : চলতি বছরেই কাতারে বসতে চলছে ফুটবলের সবচেয়ে জমজমাট আসর বিশ্বকাপ ফুটবল। তবে উৎসবে গা ভাসিয়ে অতিরিক্ত যৌন উত্তেজনা অনুভব করলেই কিন্তু বিপাকে পড়তে পারেন! টুর্নামেন্ট চলাকালীন ওয়ান নাইট স্ট্যান্ড অর্থাৎ একরাতের জন্য সঙ্গমে লিপ্ত হলেই সাত বছর পর্যন্ত জেল হতে পারে!

আসলে মুসলিম দেশে বিবাহ বহির্ভূত যে কোনও যৌন মিলনকেই অবৈধ ধরা হয়। সঙ্গী কে, এক্ষেত্রে তা গৌণ। সেই কারণেই সাফ জানিয়ে দেওয়া হয়েছে, বিশ্বকাপ দেখতে আসার আনন্দে কেউ যদি এই নিয়ম ভাঙেন, সেক্ষেত্রে সে দেশের আইন অনুযায়ী সাত বছর পর্যন্ত জেল হতে পারে

প্রথমবার এমন নিয়মের সাক্ষী থাকতে চলেছে বিশ্বকাপ। তাই সমর্থকদের এর জন্য মানসিকভাবে প্রস্তুত থাকার কথাও বলা হয়েছে। কাতারে সমকামী সম্পর্কও অবৈধ। যুবক-যুবতী লিভ-ইন সম্পর্কে থাকলেও তাঁর জেল হতে পারে! ম্যাচের পর মদ্যপান করে পার্টিও সম্পূর্ণ রূপে নিষিদ্ধ। এই ধরনের নিয়মাবলি জানার পর হতাশ হতেই পারেন বাইরের দেশ থেকে কাতারে যাওয়ার পরিকল্পনা করে ফেলা বহু দর্শক। কিন্তু ফুটবল উৎসবের মাঝেও নিয়মে কোনও প্রকার শিথিলতা চায় না সে দেশের প্রশাসন।

এমনিতেই কাতারে রাতভর পার্টি নিষিদ্ধ। তাই ফুটবলপ্রেমীদের আগেভাগেই মনে করিয়ে দেওয়া হয়েছে যেন বিশ্বকাপ দেখতে এসে এ ধরনের কোনও আশা না রাখেন তাঁরা। পাশাপাশি একরাতের যৌনতা নিয়ে পুলিশের তরফে বলা হয়েছে, “শুধুমাত্র স্বামী-স্ত্রী জুটি হিসেবে বিশ্বকাপ দেখতে এলেই যৌন মিলনের অনুমতি মিলবে। তা ছাড়া সঙ্গমের বিষয়ে ভাবলেই বিপাকে পড়তে হবে। টুর্নামেন্ট চলাকালীন ওয়ান নাইট স্ট্যান্ডের কোনও প্রশ্নই নেই।” পাশাপাশি সতর্ক করে দেওয়া হয়েছে, রাতে পার্টি করে কিংবা একরাতের সঙ্গে মিলনে লিপ্ত হলে অভিযুক্তর ঠিকানা হবে জেলখানা।

বিএনএনিউজ/এইচ.এম।