29 C
আবহাওয়া
৫:১৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ইসি সচিব জাহাংগীর আলম বদলি

ইসি সচিব জাহাংগীর আলম বদলি

ইসি সচিব জাহাংগীর আলম বদলি

বিএনএ, ঢাকা: নির্বাচন কমিশনের (ইসি) সচিব মো. জাহাংগীর আলমকে বদলি করা হয়েছে। তাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই বদলি করা হয়।

এতে বলা হয়, জাহাঙগীর আলমকে জননিরাপত্তা বিভাগের সচিব করা হয়েছে। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে জানানো হয়েছে প্রজ্ঞাপনে।

এদিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক একটি প্রজ্ঞাপনে জানানো হয়েছে, কমিশন সচিবালয়ের সচিব করা হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আজিমকে। আর এ জন্য অতিরিক্ত সচিব থেকে সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন শফিউল আজিম। আগামী ৩০ মে থেকে এই নির্দেশ কার্যকর হবে বলে জানানো হয়েছে প্রজ্ঞাপনে।

মো. জাহাংগীর আলম ২০২২ সালের ২ নভেম্বর নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব পদে যোগদান করেন। এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ওই বছরের ২৭ অক্টোবর তাকে সচিব পদে পদোন্নতি দিয়ে নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হিসেবে পদায়ন করা হয়।

সচিব হওয়ার আগে জাহাংগীর আলম জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার