30 C
আবহাওয়া
৯:৫১ পূর্বাহ্ণ - মে ৩১, ২০২৪
Bnanews24.com
Home » কলা পাতা কাটা নিয়ে খুন, গ্রেপ্তার ৩

কলা পাতা কাটা নিয়ে খুন, গ্রেপ্তার ৩


বিএনএ, চট্টগ্রাম : আনোয়ারায় কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে বোন ফাতেমা বেগম(৪৫) খুনের ঘটনায়  তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।শুক্রবার (১৯ মে) দিবাগত রাত  ৩টার দিকে নগরীর বন্দর থানাধীন ঈশান মিস্ত্রীর হাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- আনোয়ারা উপজেলার ১ নম্বর বৈরাগ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কুলালপাড়া আজিজ মেম্বার বাড়ির বাসিন্দা রেজাউল করিম (৩৫), নাসিমা আকতার (৩৪), ছখিনা খাতুন (৫০)।

এ ঘটনায় নিহত নারীর ভাই মোহাম্মদ আমিন বাদী হয়ে আনোয়ারা থানায় হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে ওই নারীর সঙ্গে চাচাতো ভাই রেজাউলের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত ১৭ মে বিকেলে কলাগাছের পাতা কাটার বিষয়কে কেন্দ্র করে বিরোধে জড়িয়ে পড়ে তারা। এক পর্যায়ে চাচাতো ভাই রেজাউল, তার স্ত্রী, শাশুড়ি এবং আরও ৩ থেকে ৪ জন সহযোগী পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে লোহার রড, লাঠি নিয়ে হামলা চালায়। এসময় আসামিদের এলোপাতাড়ি আঘাতে মাথা, বুক এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। একপর্যায়ে তাকে মৃত ভেবে ফেলে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা।

পরে গুরুতর আহতাবস্থায় ভাই ও স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ