27 C
আবহাওয়া
৯:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগ ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: ড. মোশাররফ

আওয়ামী লীগ ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: ড. মোশাররফ

আওয়ামী লীগ ক্ষমতায় থেকেও ভালো নেই

বিএনএ ডেস্ক: বর্তমান সরকার ক্ষমতায় থেকেও ভালো নেই; তাদের ঘুম হয় না। এ কথা বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হো‌সেন।

শনিবার (২১ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। সাবেক সংসদ সদস্য ও ছাত্রদ‌লের সা‌বেক সভাপ‌তি না‌সির উদ্দিন আহ‌ম্মেদ পিন্টুর সপ্তম শাহাদতবার্ষিকী উপলক্ষে স্মরণ সভার আয়োজন করে সম্মিলিত ছাত্র যুব ফোরাম।

ড. মোশাররফ বলেন, ‘গায়ের জোরে হোক বা অবৈধভাবে হোক, তিনি দেশের প্রধানমন্ত্রী।’ তিনি বলেন, সরকার কথায় কথায় বলে শ্রীলঙ্কার মতো পরিস্থিতি এ দেশে হবে না। শ্রীলঙ্কায় যা ঘটেছে, তা হলো পরিবারতন্ত্র ও স্বৈরশাসন। রাজা পাকসে ১৮ বছর চালিয়েছিলো। তাদের সেনাপ্রধান, পুলিশ সরকারের বাইরে ছিল না। যখন অর্থনৈতিকভাবে শ্রীলঙ্কা সম্পূর্ণ ধ্বংস হয়ে গেল, তখন রাস্তায় মানুষ নেমেছে। তখন সেনাপ্রধান পুলিশ প্রধানমন্ত্রীকে রক্ষা করতে পারেনি।

বিএনপি নেতা বলেন, অর্থনৈতিক, রাজনৈতিক এবং সামাজিকভাবে বাংলাদেশ শ্রীলঙ্কার চেয়ে অনেক খারাপ অবস্থায় আছে। বাকি আছে মানুষের রাস্তায় নামা। এটার ফয়সালা হবে।

দেশের অর্থনৈতিক অবস্থা শ্রীলঙ্কার চেয়ে ভালো নয় মন্তব্য করে খন্দকার মোশাররফ ব‌লেন, অর্থনৈতিক দিক দিয়ে বাংলাদেশের যা অবস্থা, তার সবটুকু প্রকাশ হচ্ছে না। বিদেশ থেকে বাংলাদেশে যেসব ঋণ নিচ্ছে, তার তথ্য প্রকাশ করছে না। তিনি বলেন, এখন পর্যন্ত চাপাবাজি করছে এই সরকার।

বিএনপি নেতা বলেন, সরকার বলছে, অর্থনীতি ভালো আছে। তাহলে দুই মাস আগে যে ডলারের দাম ৮২ টাকা ছিল, সেটা এখন ১০২ টাকা হলো কিভাবে। এটা কে নিয়ন্ত্রণ করবে, কোনো কিছুই আসলে তাদের নিয়ন্ত্রণে নেই।

নির্বাচন প্রসঙ্গে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য জানান, ‘বিএনপি ঘোষণা করেছে, বর্তমান সরকার ক্ষমতায় থাকলে বিএনপি সে নির্বাচনে যাবে না। সুতরাং নির্বাচন কমিশন নিয়েও বিএনপি’র কোন মাথাব্যাথা নেই।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ