29 C
আবহাওয়া
৫:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বায়েজিদের নতুন ওসি কামরুজ্জামান, ডিবিতে প্রিটন

বায়েজিদের নতুন ওসি কামরুজ্জামান, ডিবিতে প্রিটন


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বায়েজিদ বোস্তামী থানার ওসি পরিবর্তন করা হয়েছে। বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদ থেকে প্রিটন সরকারকে নগর গোয়েন্দা (ডিবি-পশ্চিম) জোনে বদলি করে তার স্থলাভিষিক্ত করা হয়েছে ডিবি-পশ্চিম জোনের পরিদর্শক মো. কামরুজ্জামানকে।

বৃহস্পতিবার ( ২০ মে) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) শাহ মুহাম্মদ আব্দুর রউফ।

তিনি জানান, সিএমপির গোয়েন্দা-পশ্চিম বিভাগের পরিদর্শক মো. কামরুজ্জামানকে বায়েজিদ বোস্তামী থানার ওসি পদে দায়িত্ব দেয়া হয়েছে। একই আদেশে বায়েজিদ বোস্তামী থানার ওসি প্রিটন সরকারকে সিএমপির গোয়েন্দা-পশ্চিম বিভাগের পরিদর্শক পদে বদলি করা হয়েছে।

উল্লেখ, চুরি, ডাকাতি, ছিনতাই, হত্যা মামলাসহ বিভিন্ন ক্লু-লেস মামলার রহস্য উদঘাটনে দক্ষ কর্মকর্তা হিসেবে পরিচিত মো. কামরুজ্জামান ২০১৮ সালে চট্টগ্রাম নগরীর কেতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) পদে দায়িত্ব পান। এরপর গত বছরের ২৫ নভেম্বর তাকে গোয়েন্দা পুলিশে বদলি করা হয়।

আন্ত:জেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার, চোরাই মালামাল উদ্ধার, গ্রিলকাটা চোরদলের একাধিক গ্রুপ শনাক্তকরণ, সিএনজি ছিনতাইকারী মলম পার্টি, মরিচ পার্টি ও অজ্ঞান পার্টির সদস্যদের গ্রেপ্তারের অসংখ্য সাফল্যের রেকর্ড রয়েছে পরিদর্শক কামরুজ্জামানের। কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে গত বছরের ৭ জানুয়ারি আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ পেয়েছিলেন এ পুলিশ কর্মকর্তা।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ