32 C
আবহাওয়া
৬:১৬ অপরাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » মিয়ানমার নৌবাহিনীর গুলিতে আহত বাংলাদেশি দুই জেলে

মিয়ানমার নৌবাহিনীর গুলিতে আহত বাংলাদেশি দুই জেলে


বিএনএ, চট্টগ্রাম : কক্সবাজারের টেকনাফে নাফ নদে মিয়ানমার নৌবাহিনীর গুলিতে বাংলাদেশি দুই জেলে আহত হয়েছেন।রোববার (২১ এপ্রিল) সকাল ১১টার দিকে টেকনাফে শাহপরীর দ্বীপে নাইক্ষ্যংদিয়ায় নাফ নদে মিয়ানমার নৌবাহিনীর সদস্যরা ধাওয়া করে তাদের ওপর গুলি চালায়।

গুলিবিদ্ধ জেলেরা হলেন টেকনাফের শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়া এলাকার মোহাম্মদ সিদ্দিকের ছেলে মোহাম্মদ ফারুক ও মাঝের ডেইল এলাকার আলী আহমদের ছেলে মোহাম্মদ ইসমাইল (২০)।

টেকনাফ শাহপরীর দ্বীপের ইউপি সদস্য আবদুল মান্নান বলেন, ‘প্রবাসী মো. সিদ্দিকের মালিকানাধীন ট্রলারে চার দিন আগে জেলেরা সাগরে মাছ শিকারে যায়। রোববার ফেরার পথে শাহপরীর দ্বীপে নাইক্ষ্যংদিয়া এলাকায় ট্রলারটি ধাওয়া করে নাফ নদে মিয়ানমার নৌবাহিনীর সদস্যরা গুলিবর্ষণ করে। এতে দুই জেলে গুলিবিদ্ধ হয়।

টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল কর্মকর্তা ডা. সুরাইয়া ইয়াছমিন বলেন, ‘আহতদের মধ্যে ইসমাইল সামান্য আঘাত পেয়েছেন। তাকে টেকনাফে চিকিৎসা প্রদান করা হচ্ছে। অপরজন ফারুকের গায়ে ৩টি গুলি লেগেছে। হাত ও পায়ে লাগা গুলিতে অবস্থা গুরুতর হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

এদিকে, রোববার সকাল থেকে কোস্টগার্ডের টহল চলে নাফ নদে। টহল পরিদর্শন করেন কোস্টগার্ডের মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল মীর এরশাদ আলী। তার পরিদর্শনের সময় মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে বাংলাদেশি জেলে আহতের ঘটনা ঘটলো।

বিএনএ/ ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ