31 C
আবহাওয়া
১১:৪৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » শেষ মুহূর্তে রাঙামাটির বিপণীকেন্দ্রগুলোতে ক্রেতাদের ভীড়

শেষ মুহূর্তে রাঙামাটির বিপণীকেন্দ্রগুলোতে ক্রেতাদের ভীড়


বিএনএ, রাঙামাটি : রাত পোহালে পবিত্র ঈদুল ফিতর। শেষ মুহূর্তে জমে উঠেছে রাঙামাটির ঈদ বাজার। বিপণীকেন্দ্র গুলোতে উপচে পড়া ভীড় বাড়ছে ক্রেতাদের। রাঙামাটি শহরের বনরূপা ও রিজার্ভ বাজারের বিপণীকেন্দ্র গুলো ঘুরে এমন চিত্র দেখা গেছে। তবে বাচ্চাদের পোশাকের দোকানে ভীড় বেশি। এদিকে পোশাকের দাম বেশি দাবি ক্রেতাদের।

পরিবার নিয়ে শপিং করতে আসা পপি আক্তার বলেন, আমি বাবার বাড়ি ও শ্বশুড় বাড়ির সবার জন্য কেনাকাটা করছি। মোটামুটি তাদের ও বাচ্চাদের কেনাকাটা শেষ। আগে পরিবারের খুশি। এখন আমি ও আমার স্বামীর জন্য নিবো।

আরেক ক্রেতা ফেরদৌস খাঁন বলেন, এখন তো সবকিছুর দাম বেশি। সে অনুপাতে কাপড়ের দামও বাড়তি। বাড়তি হলেও বছরে একটা ঈদ খুশির দিন। পোশাক তো নিতেই হবে। আমি একটা পাঞ্জাবি, দুইটা প্যান্ট, দুইটা শার্ট ও একটা টিশার্ট নিয়েছি। আজকে জুতা নিবো।

বনরূপার দেশ ফ্যাশন হাউজের পার্টনার আলী হোসেন বলেন, ক্রেতা আজকে অনেক বেশি এবং বেচাকেনা মোটামুটি ভালো হচ্ছে। আশাঅনুরুপ ব্যবসা ভালো হচ্ছে।

অন্যদিকে নিউ কালেকশন শাড়ি বিতানের স্বত্বাধিকারী রূপন দে জানান, চলতি বছর কাপড়ের দাম আগের তুলনায় কিছুটা বেশি। দেখতেই পারছেন সব কিছু কেমন দাম। তার উপর ঢাকার বাজারে আগুন। সব মিলে দামটা একটু বেশি। তবে ক্রেতাদের ভালো সাড়া আছে।

এদিকে ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তা নিশ্চিত করতে আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছেন বলে জানিয়েছেন রাঙামাটি জেলা পুলিশ।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ