39 C
আবহাওয়া
৪:২৩ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজনৈতিক দলের কিছু উচ্ছিষ্টদের নিয়ে বিএনপি গঠিত : শেখ পরশ

রাজনৈতিক দলের কিছু উচ্ছিষ্টদের নিয়ে বিএনপি গঠিত : শেখ পরশ

উন্নয়নের প্রয়োজনে শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবেন: পরশ

বিএনএ, ঢাকা : আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বাংলাদেশকে ব্যর্থ করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাজধানীর কালাচাঁদপুর সরকারি স্কুল এ্যান্ড কলেজ মাঠে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের উদ্যোগে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য মোঃ এনামুল হক খান, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুখ বক্তব্য রাখেন।

শেখ ফজলে শামস্ পরশ বলেন, রাজনৈতিক দলের কিছু উচ্ছিষ্টদের নিয়ে বিএনপি গঠিত। সেই বিএনপি আজকে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত, বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে বিদেশীদের কাছে নালিশ করছে। শেখ হাসিনার বিরুদ্ধে তারা নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত।

তিনি বলেন, বিএনপি-জামাত সরকার এদেশে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিল। অন্যদিকে, শেখ হাসিনার সরকার জঙ্গিবাদ এদেশ থেকে নির্মূল করে দিয়েছে, বিচার বিভাগকে স্বাধীন করে দিয়েছে। তাই এমপি-মন্ত্রী বলেন, আর প্রশাসনিক কর্মকর্তা বলেন কাউকেই ছাড় দেয়া হচ্ছে না, সাজা হচ্ছে।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমরা যখন মানুষের সেবা করছি তখন দেশবিরোধী শক্তি, জনগণের অর্থ লুণ্ঠনকারী দল জামাত-বিএনপি আবারও গভীর ষড়যন্ত্র করছে। বিদেশী প্রভুদের কাছে নালিশ করছে। বিদেশী প্রভুদেরকে নিয়ে নামি-দামি হোটেলে ইফতার পার্টি করে চলেছে।

তিনি বলেন, কোন বিদেশী প্রভু দিয়ে ক্ষমতার বদল হবে না। কে ক্ষমতায় থাকবে, না থাকবে তা নির্ধারণ করবে এদেশের জনগণ। আর এদেশের জনগণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পাশে রয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ