31 C
আবহাওয়া
২:৫৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ধামরাইয়ে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার


বিএনএ, সাভার :ঢাকার ধামরাইয়ে মোঃ ওয়াসিম হোসেন (১৭) নামে  এক স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বেলিশ্বর গ্রাম থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওয়াসিম হোসেন সূতিপাড়া ইউনিয়নের পশ্চিম বেলিশ্বর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। সে বেলিশ্বর মোহনী মোহন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, ওয়াসিম তার মায়ের একমাত্র সন্তান। মা কেবিসি কোম্পানীতে চাকরি করে ছেলেকে পড়ালেখার খরচ যোগাতেন। ওয়াসিম ছোট থাকতে বাবা তার মাকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করে চলে যায়। সেই থেকে মা’ই তার একমাত্র ভরসা।

স্কুল ছাত্রের মা বলেন, আমি প্রতিদিনের মতো সকালে অফিসে যাই। বিকাল ৩ টার সময় বাড়ীতে এসে দেখি ঘরের দরজা বন্ধ। তখন বাহির থেকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভাঙ্গা হয়। ভিতরে গিয়ে দেখি আড়ার সাথে আমার ছেলের দেহ ঝুলতেছে। কী কারণে ওয়াসিম আত্মহত্যা করেছে তা আমি জানি না।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ তৈমুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ