31 C
আবহাওয়া
১:১৬ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ’বোতলে জিন’ ভরার করিরাজ গ্রেফতার

’বোতলে জিন’ ভরার করিরাজ গ্রেফতার

’বোতলে জিন’ ভরার করিরাজ গ্রেফতার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে কৌশলে অসহায় নারীদের সঙ্গে শারীরিক সম্পর্কসহ নানা প্রতারণার অভিযোগে মো. ইব্রাহিম হোসেন (৪২) ওরফে কবিরাজ ইব্রাহিম নামে এক ভুয়া কবিরাজকে গ্রেফতার করেছে র‌্যাব।মঙ্গলবার নগরীর হালিশহরের বৌবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার হালিশহর থানায় হস্তান্তর করে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।তিনি ‘বোতলে জিন’ ভরার করিরাজ হিসেবে পরিচিত।ইব্রাহিম হালিশহর থানার মধ্যম রায়পুর এলাকার মৃত মৌলভী এরশাদ হোসেনের ছেলে।

র‌্যাব-৭ এর সূত্রে জানা যায়, মো. ফারহাদুল ইসলাম (১৯) নামে মানসিক এক রোগীকে চিকিৎসা করাতে ইব্রাহিম কবিরাজের শরণাপন্ন হন স্বজনরা। রোগীকে কিছু তাবিজ ও পানি পড়া দেন তিনি। পাশাপাশি বলেন- ফারহাদুলের ভাগ্যে মূল্যবান গুপ্তধন আছে। ইব্রাহিম তা উদ্ধার করে দেবেন। এজন্য কিছু টাকা খরচ করতে হবে ও কিছু সরঞ্জাম কিনতে হবে। তার কথা বিশ্বাস করে দুই লাখ টাকা দেন ফারহাদুলের স্বজনরা।

কিছুদিন পর তিনি জানান, গুপ্তধন উদ্ধারে আরও টাকা লাগবে। পরে ফারহাদুলের মা আরও দেড় লাখ টাকা দেন। পরে ইব্রাহিম বলে গুপ্তধন পাওয়া গেছে। উদ্ধারে আরও টাকা লাগবে। এভাবে ওই পরিবারের কাছ থেকে ৫ লাখ ৯০ হাজার টাকা হাতিয়ে নেন ইব্রাহিম। এরপরও গুপ্তধন না দেওয়ায় মঙ্গলবার তার কাছ থেকে টাকা ফেরত চায় ফারহাদুলের পরিবার। তখন ইব্রাহিম তাদের বেঁধে রাখার জন্য লোকজন ডাকেন। সেই সঙ্গে আধ্যাত্মিক ক্ষমতা দিয়ে ধ্বংস করে দেওয়ার হুমকি দেন। এ সময় রাস্তার পাশে র‌্যাবের টহল গাড়ি দেখে স্বজনরা র‌্যাবকে বিষয়টি জানান। পরে ইব্রাহিমকে গ্রেফতার করে র‌্যাব।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ