35 C
আবহাওয়া
১১:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কুবিসাসের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত 

কুবিসাসের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত 

কুবিসাসের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত 

বিএনএ, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) উদ্যােগে ‘কেমন চাই আগামীর কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ শীর্ষক সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ এপ্রিল) বিজনেস স্টাডিজ অনুষদের কনফারেন্স রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মেহেদি হাসান মুরাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য ও সাংবাদিক সমিতির প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন, শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দী।

এসময় উপাচার্য বলেন, আমরা সবাই এমন সহনশীল পরিবেশ চাই যাতে টিচিং, রিচার্স, ও কমিউনিটি এনগেজমেন্ট থাকবে। আমি সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত কাজ করি। তিনি আরও বলেন, এ বিশ্ববিদ্যালয়কে চেনার জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি অনেক সহোযোগিতা করেছে। এ বিশ্ববিদ্যালয়ে বাহিরের দেশের শিক্ষক এনে মান বাড়াবো, যা ঢাকা বিশ্ববিদ্যালয় করে নাই সেটা আমরা করতে চাই। এতে সবার সহযোগিতা চাই।

সাংবাদিক সমিতির সভাপতি শাহাদাত বিপ্লবের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোকাদ্দেস-উল-ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, হল প্রভোস্ট, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা হাবিবুর রহমান, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন আহবায়ক আহসান হাবিব, সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, কর্মকর্তা পরিষদের সভাপতি আবু তাহেরসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিএনএনিউজ২৪.কম/হাবিবুর রহমান হাবিব/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ