36 C
আবহাওয়া
১১:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নিউমার্কেটে সংঘর্ষ: নাহিদের পর মারা গেলেন মোরসালিনও

নিউমার্কেটে সংঘর্ষ: নাহিদের পর মারা গেলেন মোরসালিনও

ঢাকা কলেজ

বিএনএ ডেস্ক: রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় আহত দোকান কর্মচারি মোরসালিন মারা গেছেন। বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে সংঘর্ষের ওই ঘটনায় মোট দুইজনের মৃত্যু হলো।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মোরসালিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মোরসালিনের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার কালাইনগর গ্রামে। তার বাবার নাম মো. মানিক মিয়া। কামরাঙ্গীরচরের পশ্চিম রসুলপুরে স্ত্রী ও দুই মেয়েকে নিযে থাকতেন তিনি।

নিউমার্কেটে একটি শার্টের দোকানে চাকরি করতেন মোরসালিন। গত মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে কর্মস্থলের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়েছিলেন তিনি। এরপর সংঘর্ষের সময় আহত হয়ে ঢামেকে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে না ফেরার দেশে চলে যান তিনি।

দুই দোকানের কর্মীর বিরোধের জেরে গত সোমবার রাতে সংঘর্ষে জড়ায় ঢাকা কলেজের শিক্ষার্থী ও ব্যবসায়ীরা। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাঁদানে গ্যাস ও রাবার বুলেট ছোড়ে। সংঘর্ষ রাত আড়াইটা পর্যন্ত গড়ায়।

এর জেরে পরদিন মঙ্গলবার সকাল থেকে দিনভর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাংবাদিকসহ অর্ধশতাধিক মানুষ আহত হন। আহতদের মধ্যে নাহিদ (১৭) নামে এক কিশোর মঙ্গলবার রাতে মারা যান। সে এলিফ্যান্ট রোডে একটি প্রতিষ্ঠানে চাকরি করতো।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ