38 C
আবহাওয়া
৫:২৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ছোরাসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেফতার

চট্টগ্রামে ছোরাসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেফতার

চট্টগ্রামে ছোরাসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২১ এপ্রিণ) সকাল সোয়া ৬টার দিকে নগরীর চান্দগাঁও থানাধীন ওমর আলী মাতব্বর রোডে সেন্ট মার্টিনস এলিমেন্টারি স্কুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দু’টি ধারালো ছোরা।

গ্রেফতারকৃতরা হলেন-চকবাজার থানাধীন চন্দনপুরার গনি বেকারী এলাকার মো. মানিকের ছেলে মো. আশিক (১৯) এবং ফেনী জেলার সোনাগাজী থানাধীন কাছারী পুকুর, কেরামতিয়া বাজার এলাকার মো. জামালের ছেলে মো. মামুন (২০)। আশিক বাকলিয়া থানধীন রাহাত্তারপুল মাজার রাস্তা হাজী আহম্মদ সওদাগরের বাড়ী সুপারি কলোনিতে এবং একই এলাকার ইসলামী ব্যাংক কলোনীতে ভাড়ায় থাকতেন মামুন।

চট্টগ্রাম মহানগর পুলিশের উত্তর বিভাগের অতিরিক্ত উপ কমিশনার আবু বক্কর সিদ্দিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে দু’টি ছোরাসহ সংঘবদ্ধ ছিনতাইকারী দলের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, এসময় শাহিন ও রাকিবসহ আরও ৬ ছিনতাইকারী পালিয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে ডাকাতির উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করে প্রস্তুতি গ্রহন করছিল বলে স্বীকার করেছে।

তাদের বিরুদ্ধে চন্দগাঁও থানায় ডাকাতি ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের হযেছে।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ