Bnanews24.com
Home » খালাতো বোনকে ধর্ষণ চেষ্টা, থানায় অভিযোগ
অপরাধ রাজধানী সব খবর

খালাতো বোনকে ধর্ষণ চেষ্টা, থানায় অভিযোগ

গোপালগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টা,হোমিও চিকিৎসক গ্রেফতার

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে এক তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে আব্দুর রশিদ (২৬) নামে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত রশিদের বিরুদ্ধে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

মঙ্গলবার ( ২০ এপ্রিল) বিকেল চারটার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের সুন্দর কাঠালিয়া এলাকায় ভুক্তভোগীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।অভিযুক্ত আব্দুর রশিদ (২৬) একই এলাকার মৃত বিল্লাল হোসেনের ছেলে। ভুক্তভোগী ও রশিদ সম্পর্কে আপন খালাতো ভাইবোন। তাদের উভয়ের বাড়িই পাশাপাশি।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত আব্দুর রশিদ দীর্ঘদিন ধরে ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলেও বিভিন্ন সময়ে রাস্তা-ঘাটে ইভটিজিং করত। বিষয়টি ভুক্তভোগীর পরিবারকে জানালে রশিদ আরো হিংস্র হয়ে যায়। এরই জের ধরে গত মঙ্গলবার (২০ এপ্রিল) বাড়ি ফাঁকা পেয়ে রশিদ ওই ভুক্তভোগীর রুমে গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে ভুক্তভোগীর ডাক চিৎকারে আশপাশের লোকজন আসতে থাকলে ঘরের জানালা দিয়ে রশিদ পালিয়ে যায়। এসময় তাকে প্রাণনাশের হুমকি দেয়।

স্থানীয়রা জানান, গতকাল বিকেলের ঘটনা। সারারাত এলাকার মাতব্বররা এটি মিমাংসার চেষ্টা করেছে। দুটি পরিবারের সম্মান রক্ষার্থে ভুক্তভোগী ও রশিদের বিয়ে দেওয়ার চেষ্টা করেছেন। কিন্তু ধর্ষণ চেষ্টাকারী আব্দুর রশিদ মাতব্বরদের কোন কথা রাখেনি। পরদিন সকালে ভুক্তভোগী বাদী হয়ে কাওয়ালীপাড়া পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ করেন। পুলিশ বিষয়টি নিয়ে ভুক্তভোগীর বাড়িতে যায়। তবে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার চেষ্টা চলছে।

ভুক্তভোগী বলেন, গতকাল আমার মা চারটার দিকে আমার বড় বোনকে নিয়ে ডাক্তারের কাছে গেলে আমি বাড়িতে একা থাকি। তখন নির্জন বাড়িতে আমাকে একা পেয়ে আমার খালাতো ভাই আব্দুর রশিদ আমাকে ধর্ষণের চেষ্টা করে। এর পূর্বে গতবছর পাশের বাড়িতে বিয়ের সময় আবারও সে অপহরণের চেষ্টা করেছিল। স্থানীয় সেটা মিমাংসা করে দেয়।এরপর থেকে রশিদ আমার পিছু লেগেই রয়েছে।

আব্দুর রশিদের পরিবার সূত্রে জানা যায়, ঘটনা যা ঘটেছে সকলের সম্মান বাঁচাতে আমরা ছেলেকে বিয়ে করাতে রাজি। কিন্তু সকাল থেকেই আব্দুর রশিদকে কুশুরা ইউনিয়নের বড় কাঠালিয়া গ্রামের বাসিন্দা হাজী আব্দুল মান্নান তার নিজ বাড়িতে আশ্রয় দিয়ে রেখেছেন। এখন আব্দুল মান্নান যা করে তাই।

এবিষয়ে ধামরাই থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ আতিকুর রহমান (পিপিএম) জানান, এরকম একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

বিএনএ/ ইমরান খান,ওজি