30 C
আবহাওয়া
৬:১৮ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ,

বিএনএ,মীরসরাই(চট্টগ্রাম) : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় মালবাহী ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। সোমবার (২১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাজারে এ দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনায় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেটকারটি কক্সবাজারের দিকে ও ট্রাকটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল।

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪
চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ

নিহতরা পরস্পর বন্ধু এবং ৫জন মিলে কারযোগে কক্সবাজার বেড়াতে যাচ্ছিলো। তারা হলেন,
মিরসরাই উপজেলার ১৬ নং সাহেরখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পূর্ব ডোমখালী গ্রামের রহিম বক্স মেস্ত্রী বাড়ির খায়রুল ইসলামের একমাত্র পুত্র সাইফুল ইসলাম, চট্টগ্রাম শহরের কোতোয়ালী এলাকার ফারুক হোসেনের ছেলে রিজভী সাকিব (২৪), সাগরিকা অলংকার এলাকার সালামত আলীর ছেলে মনসুর আলী (২৪), লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের মৃত নাসির উদ্দিনের ছেলে মো. হারুনুর রশিদ (৩০), সাতকানিয়া পৌরসভার ছমদরপাড়া এলাকার মৃত নওশের আলীর ছেলে খোরশেদ আলী সাদ্দাম (৩০)।

দোহাজারী হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মহাসড়কে মালবাহী ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

সাইফুল

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, লোহাগাড়া থানার আধুনগর বাজারে ডাম্প ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়।

সাইফুলের জেঠাতো ভাই মোঃ নজরুল ইসলাম বলেন, সাইফুল অনার্স পাশ করে চট্টগ্রাম শহরে ব্যবসা শুরু করেন। ব্যবসা করে ভালো করেছে সে। জমি ক্রয় করে নতুন ঘর করেছে, বোন বিয়ে দিয়েছে। ভালোই চলছিল আমার চাচার সংসার। অত্যন্ত নম্র ও ভদ্র ছিল সাইফুল। কারো সাথে কোনদিন খারাপ আচরণ করেনি।
মৃত্যুকালে সাইফুল এক বছরের ছেলে সাদিফ বিন ইসলাম, স্ত্রী জুলি, বাবা খায়রুল, মা নুরজাহান ও একমাত্র বোন রেখে গেছেন।

দোহাজারী হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মহাসড়কে মালবাহী ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে  এ দুর্ঘটনা ঘটে।  নিহতের মধ্যে  একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম হারুনুর রশিদ। তিনি প্রিমিয়ার ইউনিভার্সিটির ছাত্র এবং আমিরাবাদ ইউনিয়নের বাসিন্দা।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, লোহাগাড়া থানার আধুনগর বাজারে ডাম্প ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। প্রাইভেটকারটি কক্সবাজারের দিকে ও ট্রাকটি চট্টগ্রামের দিকেে আসছিল।

বিএনএ/ মো. আশরাফ উদ্দিন, ওজি,জিএন

Loading


শিরোনাম বিএনএ