30 C
আবহাওয়া
৪:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » হাতুড়ি পেটায় আহত পুলিশ পরিদর্শক

হাতুড়ি পেটায় আহত পুলিশ পরিদর্শক

হাতুড়ি পেটায় আহত পুলিশ পরিদর্শক

বিএনএ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুরে বসিলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে গাজী মিজানুর রহমান (৫০) নামে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এক পরিদর্শককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।রোববার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বাড়ীর কেয়ারটেকার গোলাম মোস্তফা ও (৪৫) আহত হয়েছেন। মিজানুর রহমান নারায়নগন্জ জেলায় কর্মরত আছেন। তবে কয়েক দিনের ছুটিতে বাসায় আসেন।

আহত মিজানুর রহমান জানান, ‘মোহাম্মদপুরের বসিলায় আমার জমি দেখতে গেলে আমিন-মমিন হাউজিংয়ের সন্ত্রাসী শাহ আলম ও জামিলসহ প্রায় ৮-১০ জন আমার ওপর হামলা চালায়। পরে তার মোটরসাইকেল ভাঙচুর ও সঙ্গে থাকা পিস্তল ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও জানান, ঘটনার পর প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি চিকিৎসা নেই । পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে ভর্তি হই । মিজানুর রহমানের কেয়ারটেকার গোলাম মোস্তফা ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় তিনি বলেন, তার কাছে থেকে সন্ত্রাসীরা ৩০ হাজার টাকা নিয়ে গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গাজী মিজানুর রহমান ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের কাছে জানতে পারলাম জমি সংক্রান্ত বিষয় নিয়ে স্হানীয় সন্রাসীরা তাদের উপর হামলা করে। এতে তারা দু’জন আহত হয়েছেন।

বিএনএ/আহা, ওজি 

Loading


শিরোনাম বিএনএ