30 C
আবহাওয়া
৩:৪৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ইরফান সেলিমসহ পাঁচ জনের অভিযোগপত্র গ্রহণ ২৮ এপ্রিল

ইরফান সেলিমসহ পাঁচ জনের অভিযোগপত্র গ্রহণ ২৮ এপ্রিল

ইরফান সেলিম

বিএনএ, আদালত প্রতিবেদক : নৌ বাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলায় গ্রেফতার ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে তদন্ত অভিযোগপত্র গ্রহণের তারিখ ২৮ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

রোববার (২১ মার্চ) মামলাটি অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য ছিলো। কিন্তু এদিন অভিযোগপত্র গ্রহণ না করায় ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম অভিযোগপত্র গ্রহণের জন্য নতুন এ দিন ধার্য করেন।একই সাথে মামলার বাদীকে আদালতে হাজির হওয়ার জন্য নোটিশ জারি করেন।

এর আগে গত ১১ ফেব্রুয়ারি মোহাম্মদ ইরফান সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে মামলার তদন্তকারী ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মমিনুল হক অভিযোগপত্র দাখিল করেন।

অভিযোগপত্রে আসামিরা হলেন- ইরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু, গাড়িচালক মিজানুর ও রিপন কাজী। আসামিদের মধ্যে রিপন কাজী পলাতক রয়েছেন।এবং ইরফান সেলিম সম্প্রতি হাইকোর্ট থেকে জামিন আদেশ পেয়েছেন।অন্যরা কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, লেফটেন্যান্ট ওয়াসিফ ২০২০ সালের ২৫ অক্টোবর রাত পৌনে ৮টার দিকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে কলাবাগানের দিকে যাচ্ছিলেন। ল্যাবএইড হাসপাতালের সামনে সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি কালো রঙের ল্যান্ড রোভার গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১১-৫৭৩৬) পেছন থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। ওয়াসিফ ও তার স্ত্রী ধাক্কা সামলে মোটরসাইকেল থেকে নামার সঙ্গে সঙ্গে ওই গাড়ি থেকে জাহিদ, দিপু এবং অজ্ঞাতপরিচয় আরও দুই-তিনজন ‘অশ্লীল ভাষায় গালিগালাজ’ করতে করতে নেমে আসে এবং ‘মারধর’ শুরু করে।

তারপর দিন ২৬ অক্টোবর সকালে ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ ধানমন্ডি থানায় একটি মামলা করেন।মামলায় ইরফান সেলিমসহ তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদ, এবি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করা হয়।

তারা লেফটেন্যান্ট ওয়াসিফ ও তার স্ত্রীকে ‘উঠিয়ে নেওয়ার এবং হত্যার’ হুমকি দেয় বলেও মামলায় অভিযোগ করা হয়।

বিএনএ নিউজ/এসবি,জবি

Loading


শিরোনাম বিএনএ