26 C
আবহাওয়া
৪:২৮ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে জাল জাতীয় পরিচয়পত্র তৈরি ও প্রতারণার অভিযোগে যুবক গ্রেপ্তার

রাঙামাটিতে জাল জাতীয় পরিচয়পত্র তৈরি ও প্রতারণার অভিযোগে যুবক গ্রেপ্তার

রাঙামাটিতে জাল জাতীয় পরিচয়পত্র তৈরি ও প্রতারণার অভিযোগে যুবক গ্রেপ্তার

বিএনএ, রাঙামাটি: পার্বত্য চট্টগ্রামের রাঙামাটিতে জাল জাতীয় পরিচয়পত্র তৈরি ও প্রতারণার অভিযোগে নুরুজালাল মুন্না নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (২১ ফেব্রুয়ারি) তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেন রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ।

আটক নুরুজালাল মুন্না রাঙামাটি শহরের ভেদভেদী বাজারস্থ মিনি সুপার মার্কেটের “সাইফুল আইটি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টার” ব্যবসা প্রতিষ্ঠানের মালিক।

পুলিশ জানান, ইলেকট্রনিক্স ডিভাইস ও কম্পিউটারের অপব্যবহার করে পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মক্ষেত্রের আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, সীল মোহরসহ বিভিন্ন প্রকার সার্টিফিকেট জাল করে দীর্ঘদিন যাবৎ জনসাধারণের সাথে প্রতারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

পুলিশ আরও জানান, তাই গোপন সংবাদের ভিত্তিতে “সাইফুল আইটি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টার” নামক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক নুরুজালাল মুন্নাকে গ্রেপ্তার করা হয় এবং এসময় জাল জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মক্ষেত্রের আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, জাল-জালিয়াতির কাজে ব্যবহৃত কম্পিউটার ও ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ বিএম/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ