29 C
আবহাওয়া
৭:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল যুবকের

লোহাগাড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল যুবকের

লোহাগাড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল যুবকের

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের লোহাগাড়ার পদুয়ায় ট্রাকের সাথে সিএনজিচালিক অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নুরুল কবির (৫০) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক নুরুল কবির একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নাওঘাটা মাঝিরপাড়ার মৃত ফয়েজ আহমদের পুত্র ও ৫ সন্তানের জনক। তিনি পেশায় সবজি বিক্রি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কক্সবাজারমুখী মালবাহী ট্রাকের সাথে বিপরীতমুখী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার সামনে বসা সবজি বিক্রেতা নুরুল কবির গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ নাছির উদ্দিন জানান, নুরুল কবির তার ক্ষেতের সবজি নিয়ে বিক্রির জন্য অটোরিকশাযোগে সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের শিশুতল এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়। একইদিন দুপুর ২টার দিকে নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, দুর্ঘটনায় এক ব্যক্তি মারা যাওয়ার খবর শুনেছি। ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ