37 C
আবহাওয়া
৬:৫১ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ফরিদপুরে নারীর টাকা আত্মসাৎ, আটক ৩

ফরিদপুরে নারীর টাকা আত্মসাৎ, আটক ৩

ফরিদপুরে ব্যাংকে নোট বদলের নামে নারীর টাকা আত্মসাৎ, আটক ৩

বিএনএ, ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসনে সোনালী ব্যাংক থেকে নোট পরিবর্তনের নাম করে এক নারীর কাছ থেকে ৮১ হাজার টাকা আত্মসাতের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৮ জানুয়ারি) ভাঙ্গা থানার একটি ব্যাংকে প্রতারণা করতে গেলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৬ জানুয়ারি চরভদ্রাসন বাজার সংলগ্ন সোনালী ব্যাংক থেকে বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে উপজেলার দানেচ ফকির ডাঙ্গী গ্রামের খলিল ব্যাপারির স্ত্রী খালেদা বেগম (৪৫) এক লাখ দুই হাজার টাকা উত্তোলন করেন। প্রতারকরা ৫০০ টাকার নোট নিয়ে এক হাজার টাকার নোট দেওয়ার কথা বলে ওই নারীর কাছ থেকে ৮১ হাজার টাকা প্রতারণা করে নিয়ে যান।

পরে ওই নারী চরভদ্রাসন থানায় অভিযোগ জানালে পুলিশ ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। এর ভিত্তিতে শুক্রবার প্রতারকরা ভাঙ্গা থানার একটি ব্যাংকে প্রতারণা করতে গেলে সন্দেহভাজন হিসেবে স্থানীয়রা তাদের আটক করে। এরপর ভাঙ্গা থানার সহযোগিতায় চরভদ্রাসন থানা পুলিশ প্রতারকদের আটক করে।

এ বিষয়ে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ওহাব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা অপরাধ স্বীকার করেছে। তারা সংঘবদ্ধ চক্রের সদস্য। আত্মসাৎ করা ৮১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটকদের ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

বিএনএনিউজ/ সাজ্জাদ হোসেন/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ