29 C
আবহাওয়া
৯:৫২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে বন্ধ থাকবে সশরীরে ক্লাস ও পরীক্ষা

নোবিপ্রবিতে বন্ধ থাকবে সশরীরে ক্লাস ও পরীক্ষা


বিএনএ, নোবিপ্রবি (নোয়াখালী) : করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ ঠেকাতে সরকারের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণার আলোকে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শ্রেণি পাঠদান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (অ. দা) মোহাম্মদ জসীম উদ্দিন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয় নোবিপ্রবির সশরীরে ক্লাস ও পরীক্ষাসমূহ ২১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে এবং অনলাইনে ক্লাস সমূহ সংশ্লিষ্ট শিক্ষক- শিক্ষার্থীদের সহযোগিতায় অব্যাহত থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বিশ্ববিদ্যালয়ের অফিস সমূহ সীমিত পরিসরে সকাল ৯.৩০ থেকে বেলা ১.৩০ পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকবে।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এই প্রতিবেদককে বলেন, ‘সরকারি সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্বশরীরে শ্রেণিকক্ষে পাঠদান বন্ধ রাখা হবে। সশরীরে ক্লাস-পরীক্ষা বন্ধ থাকলেও আবাসিক হল সমূহ খোলা থাকবে। আর বিভাগগুলো চাইলে শিক্ষক, শিক্ষার্থীদের পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে অনলাইনে ক্লাস নিতে পারবেন।’

উল্লেখ্য, আপাতত দুই সপ্তাহের জন্য দেশের সকল স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। শুক্রবার সকালে স্বাস্থ্য অধিদফতরের এক সংবাদ ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান।

বিএনএনিউজ/শাফি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ