34 C
আবহাওয়া
৮:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কম্বল চাপায় শ্বাসরুদ্ধ হয়ে দুই মাসের শিশুর মৃত্যু

কম্বল চাপায় শ্বাসরুদ্ধ হয়ে দুই মাসের শিশুর মৃত্যু

ময়মনসিংহ

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দায় কম্বলের চাপে শ্বাসরোধ হয়ে দুই মাস বয়সী হাসান নামে এক শিশুর মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে উপজেলার বানিহালা ইউনিয়নের বানিহালা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত হাসান ওই এলাকার হৃদয় হাসান হীরা ও রুমা আক্তার দম্পতি সন্তান ছিলেন। নিহত হাসানের হোসাইন নামে জমজ ভাই রয়েছে। নিহত শিশুর চাচা নাঈম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হৃদয় হাসান হীরা ঢাকায় গার্মেন্টেসে চাকরী করতেন। চাকরী করার সুবাদে স্বপরিবারে ঢাকাতেই বসবাস করতেন। দুই মাস আগে ঢাকায় অস্ত্রোপাচারের মাধ্যমে রুমা আক্তার জমজ ছেলে শিশুর জন্ম দেন। গত রোববার তারা ঢাকা থেকে নিজের গ্রামের বাড়ি বানিহালায় আসেন।

তিনি আরও বলেন, ঘটনার দিন সকালে ঘুম থেকে উঠে শিশুর মা জমজ দুই শিশুকে ঘুমাতে দেখেন। পরে তিনি শিশুদের উপরে কম্বল দিয়ে ধান মাড়াই কাজে সহযোগিতা করেছিলেন। কাজ শেষ শিশুদের কাছে গিয়ে দেখেন দুজন শিশুর মধ্যে ছোট শিশু হোসেন খেলা করছেন আর বড় শিশু হাসানের নাক-মুখে চাপা লেগে পরে আছেন। তবে, কোন সাড়াশব্দ করছিল না। হাসানের কোন সাড়াশব্দ না পেয়ে কান্নাকাটি করতে থাকলে বাড়ির সকলের দৌড়াদৌড়ি করে গিয়ে দেখি শিশুটি নিস্তব্ধ হয়ে পরে আছে। তখন বুঝতে পারি শিশুটি মারা গেছে। পরে দুপুরের দিকে শিশুটিকে দাফন করা হয়।

পুলিশকে বিষয়টি জানিয়েছিলেন কিনা জানতে চাইলে তিনি বলেন, শিশু কম্বল চাপায় মারা গেছে। তাই, জানানোর প্রয়োজন আছে বলে মনে করিনি, জানানোও হয়নি।

এবিষয়ে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, বিষয়টি থানায় কেউ জানায়নি।
বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ