30 C
আবহাওয়া
৪:৪৪ পূর্বাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » প্রথম দিনে জাতীয় পার্টির ৫৫৭ টি মনোনয়ন ফরম বিক্রি

প্রথম দিনে জাতীয় পার্টির ৫৫৭ টি মনোনয়ন ফরম বিক্রি


বিএনএ, ঢাকা : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করতে প্রথম দিনে জাতীয় পার্টির ৫৫৭টি মনোনয়ন ফরম বিক্রি  হয়েছে। প্রতি ফরম ৩০ হাজার টাকায় বিক্রি করা হচ্ছে। এতে প্রায় ১ কোটি ৬৭ লাখ ১০ হাজার টাকা পার্টির তহবিলে জমা হয়েছে।

জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম জানান,জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম বিতরণ আজ শুরু হয়েছে, যা চলবে আগামী ২৩নভেম্বর  পর্যন্ত।

জাতীয় পার্টির  চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় হতে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণ করা হবে।

আগামী ২৪ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হবে। আগামী ২৭ নভেম্বর  জাতীয় পার্টির চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে।

উল্লেখ্য যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ নভেম্বর ২০২৩ মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ০১-০৪ ডিসেম্বর ২০২৩, প্রার্থীতা প্রত্যাহারে শেষ তারিখ ১৭ ডিসেম্বর ২০২৩, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর ২০২৩ এবং ভোটগ্রহণের তারিখ ৭ জানুয়ারি ২০২৪।

বিএনএনিউজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ