40 C
আবহাওয়া
৬:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ৩ হাজার ইয়াবাসহ টেকনাফে মজুদকারি গ্রেপ্তার

৩ হাজার ইয়াবাসহ টেকনাফে মজুদকারি গ্রেপ্তার

টেকনাফে ৩ হাজার ইয়াবাসহ আটক এক

বিএনএ, চট্টগ্রাম: কক্সবাজারে টেকনাফে ইয়াবা ট্যাবলেট বিক্রি এবং সরবরাহের জন্য বসতঘরে সংরক্ষণ করার অপরাধে একজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় ৩ হাজার অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার ওজন পলি প্যাকেটসহ ২৮০ গ্রাম।

রোববার (২০ নভেম্বর) টেকনাফ মডেল থানার বাহারছাড়া ইউপির নোয়াখালী পাড়া বড় ডেইল ৯ নং ওয়ার্ড থেকে মাদক কারবারিকে আটক করা হয়। অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের বিভাগীয় সহকারী উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন, মো. আমজাদ হোসেন ও সিপাই মোহাম্মদ মাহফুজুর রশিদ, শুভ দাশ এবং টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক মো. মাহমুদুল হাসান। ইন্সপেক্টর বিদ্যুৎ বিহারী নাথ বাদী হয়ে মামলা দায়ের করেন।

আটককৃতের নাম আবদুল গফুর (৪১)। গফুর ৯নং ওয়ার্ডের নোয়াখালী পাড়ার মৃত বদিউর রহমানের ছেলে।

ইন্সপেক্টর বিদ্যুৎ বিহারী নাথ বলেন, ইয়াবা ট্যাবলেট বিক্রি এবং সরবরাহের জন্য বসতঘরে সংরক্ষণ করা আছে এমন তথ্যের ভিত্তিতে নোয়াখালী পাড়ায় অভিযান পরিচালনা করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও টেকনাফ থানার সদস্যরা অভিযান পরিচালনা করেন। আবদুল গফুরের বসতঘরে প্রবেশ করে তাকে আটক করি। তার দেওয়া তথ্যমতে বসতঘরের দক্ষিণ পাশের শয়ন কক্ষের উত্তর পাশে দেয়াল আলমিরার নিচের লুকায়িত অবস্থায় একটি পলিথিনে মোড়ানো ১৫টি নীল রঙের ছোট জিপারযুক্ত পলি প্যাকেটের প্রতি প্যাকেটে ২০০টি করে সর্বমোট ৩ হাজার অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার ওজন পলি প্যাকেটসহ ২৮০ গ্রাম। মাদক বিক্রি এবং সরবরাহের উদ্দেশ্যে নিজ দখলীয় বসতঘরে সংরক্ষণ করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সনের ৩৬ (১) সারণির ১০ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ