33 C
আবহাওয়া
১০:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চনপাড়ার বজলু মেম্বার ৬ দিনের রিমান্ডে

চনপাড়ার বজলু মেম্বার ৬ দিনের রিমান্ডে

চনপাড়ার বজলু মেম্বার

বিএনএ ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও চনপাড়ার মেম্বার বজলুর রহমানের তিন মামলায় ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২০ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাউসার আলম এই আদেশ দেন।

আদালতের সহকারী সরকারি কৌঁসুলি কামরুন্নাহার ময়না এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, র‌্যাবের পৃথক তিনটি মামলায় বজলুর রহমানকে রোববার আদালতে হাজির করা হয়। তিনটি মামলায় সাত দিন করে মোট ২১ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত শুনানি শেষে মাদক, অবৈধ অস্ত্র ও জাল টাকাসহ জাল বিদেশি মুদ্রা রাখার অভিযোগে দুই দিন করে মোট ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, শুক্রবার (১৮ নভেম্বর) রাতে র‌্যাব-১ এর নায়েব সুবেদার মো. তৌফিকুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় অস্ত্র, মাদক ও জাল টাকা রাখার অপরাধে তিনটি মামলা করেন। মামলায় বজলুর রহমানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, ২২০ গ্রাম হেরোইন, ২৫ হাজার ভারতীয় রূপি ও ৭৫ হাজার টাকার জাল নোট উদ্ধারের কথা উল্লেখ করে ব়্যাব।

কায়েতপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার বজলুলের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতা ছাড়াও হত্যা ও ব়্যাবের অভিযানে বাধা দিয়ে হামলাসহ অন্তত ২৩টি মামলার রেকর্ড রয়েছে। সে চনপাড়ার মাদক কারবারের ‘প্রধান সমন্বয়ক ও গডফাদার’ বলে দাবি র‌্যাবের।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ