31 C
আবহাওয়া
১:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » এক যুবলীগ কর্মীর বর্বরতার শিকার আরেক যুবলীগ কর্মী!

এক যুবলীগ কর্মীর বর্বরতার শিকার আরেক যুবলীগ কর্মী!

এক যুবলীগ কর্মীর বর্বরতা শিকার আরেক যুবলীগ কর্মী!

বিএনএ চট্টগ্রাম: আধিপত্য বিস্তারের জেরে চট্টগ্রাম নগরীতে আরিফ নামে এক যুবলীগ কর্মীকে নৃশংসভাবে কুপিয়েছে আরেক যুবলীগ কর্মী ওয়াহিদুল আলম! পাশাপাশি তাকে ইট দিয়ে এলোপাতাড়ি আঘাতে মারাত্মকভাবে আহত করা হয়। গত ১৭ নভেম্বর নগরীর মির্জারপোল এলাকায় বর্বরতার শিকার হন আরিফ। ঘটনাটি চারদিন হলেও ভিডিও ছড়িয়ে পড়ার পর সেটি আলোচনায় আসে।

নিথর দেহ নিয়ে, অনেকটা জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন আরিফ। ৪ দিনেও জ্ঞান ফেরেনি এই যুবলীগ কর্মীর। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা শেষে আরিফকে নগরীর ষোলকবহরে বাসায় ফিরিয়ে আনতে হয়েছে। তার উন্নত চিকিৎসা জরুরি হলেও অর্থকষ্টের কারণে অসহায় পরিবার এখন দিশেহারা হয়ে পড়েছে।

ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজে দেখা যায়, যুবলীগ কর্মী ওয়াহিদুল ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে নির্মমভাবে আরিফকে কোপায়। আহত অবস্থায় রাস্তায় পড়ে গেলে তাকে ইট দিয়ে উপর্যুপরি আঘাত করা হয়। এতে আরিফের মাথা ও বুকসহ  শরীরের বিভিন্ন জায়গা ক্ষত-বিক্ষত হয়।  হামলার সময় ওয়াহিদ এতটাই বেপরোয়া ছিলো যে, তার উন্মত্ততা রুখতে কেউই ভয়ে এগিয়ে আসেনি।

এ ঘটনায় ছবিতে ওয়াহিদকে দেখা গেলেও ঘটনাস্থলে তার আরও কয়েকজন সহযোগী ছিল। তাই জড়িত সবাইকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে আরিফের পরিবার।

নৃশংস এ ঘটনায় মামলা দায়ের করার পর মূল অভিযুক্ত ওয়াহিদসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। কিশোর গ্যাং এবং এলাকায় চাঁদাবাজি নিয়ে আধিপত্য থেকে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পুলিশ ও আওয়ামী লীগ নেতারা ।

এ বিষয়ে সিএমপি পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর জানান, এ ঘটনার প্রধান অভিযুক্ত ওয়াহিদ এবং তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাদের মধ্যে পূর্ব শত্রুতা ছিল বলে জানান তিনি।

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক সিটি প্রশাসক খোরশেদ আলম সুজন জানান, এটি একটা নিন্দনীয় অপরাধ। তাই ঘটনার সঙ্গে জড়িত সবাইকে দ্রুত এদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ