24 C
আবহাওয়া
৩:২৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে খতিয়ান জাল করার অপরাধে আটক ১

চট্টগ্রামে খতিয়ান জাল করার অপরাধে আটক ১


বিএনএ, চট্টগ্রাম : ১ হাজার ৫’শ টাকার বিনিময়ে খতিয়ান জাল করার অপরাধে প্রদীপ বড়ুয়া নামে এক ব্যক্তিকে আটক করেছে চট্টগ্রাম জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিল্টন বিশ্বাস। বুধবার (১৯ অক্টোবর) জেলা প্রশাসক কার্যালয় এলাকা  থেকে তাকে আটক করা হয়।

জেলা প্রশাসন সূত্র জানায়, জেলা প্রশাসকের কার্যালয়ে গনশুনানীকালে এক ব্যক্তি দুইটি আর এস ও বি এস  খতিয়ানের সহিমুহুরী নকল দেখায়। জেলা প্রশাসকের কাছে তার জমি সরকার অধিগ্রহণ করেছে এ কারনে ক্ষতিপূরণ এর আবেদন করেন। এ সময় জেলা প্রশাসকের স্টাফ অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাসের সন্দেহ হলে তিনি জেলা রেকর্ড রুমে উক্ত খতিয়ান যাচাই করে নিশ্চিত হন যে খতিয়ানগুলো জেলা রেকর্ড রুম থেকে সরবরাহ করা হয়নি। কর্মকর্তা-কর্মচারীদের স্বাক্ষর জাল করে এটি প্রস্তুত করা হয়েছে।

ঐ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, প্রদীপ  বড়ুয়া নামে এক ব্যক্তি ১ হাজার ৫’শ  টাকার বিনিময়ে তাকে এ খতিয়ান গুলো  প্রদান করেন। পরবর্তীতে এ কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মিল্টন বিশ্বাস  জেলা প্রশাসকের নির্দেশে অভিযান চালিয়ে প্রদীপ বড়ুয়া কে আটক করেন। জিজ্ঞাসাবাদ করার এক পর্যায় প্রদীপ বড়ুয়া  অপরাধ স্বীকার করেন।  তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ