30 C
আবহাওয়া
৭:৩২ পূর্বাহ্ণ - জুন ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ফুলগাজীতে খড়ের গাদায় চাপা পড়ে দুই শিশুসহ মায়ের মৃত্যু

ফুলগাজীতে খড়ের গাদায় চাপা পড়ে দুই শিশুসহ মায়ের মৃত্যু

ফুলগাজীতে খড়ের গাদায় চাপা পড়ে দুই শিশুসহ মায়ের মৃত্যু

বিএনএ, ফেনী: ফেনীর ফুলগাজীতে ধানের খড়ের গাদার নিচে চাপা পড়ে দুই শিশু ও এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলার আমজাদহাট ইউনিয়নের দক্ষিণ ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুমি আক্তার (৩৫), তার দুই সন্তান শাহিদ (৫) ও সিয়াম (২)। সুমি আক্তার ওই এলাকার বাহরাইন প্রবাসী টিপু আলমের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে গবাদি পশুর জন্য খড় কাটছিলেন সুমি আক্তার। এসময় তার দুই সন্তান শহীদ ও সিয়াম তার পাশে ছিলেন। এক পর্যায়ে দুই সন্তানসহ সুমি আক্তার খড়ের গাদায় চাপা পড়েন। তাদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনায় পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন:

ধামরাইয়ে নদী থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, তিনজনের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। খবর পেয়ে তাৎক্ষণিক ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের জরুরী বিভাগে ছুটে যান ফেনী-১আসনের সংসদ সদস্য শিরীন আখতার। এসময় তিনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন, বিএম

Loading


শিরোনাম বিএনএ