36 C
আবহাওয়া
৪:২০ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » হল থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

হল থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

হল থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

বিএনএ, ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর আবাসিক হলের ছয়তলা থেকে নিচে পড়ে কাজী ফিরোজ (২২) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।তিনি ২০১৯-২০ শিক্ষাবর্ষের চাইনিজ ল্যাঙ্গুয়েজ অ্যান্ড কালচার বিভাগের শিক্ষার্থী ছিলেন। কাজী ফিরোজের মৃত্যুটি ‘রহস্যজনক’ বলে ধারণা করছেন সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের যমুনা ব্লকের ছয়তলা থেকে নিচে পড়ে তার মৃত্যু হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

কাজী ফিরোজ বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ছাত্র। তার বাড়ি গোপালগঞ্জ জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাজী ফিরোজ কিভাবে নিচে পড়ে গেলেন বা আত্মহত্যা করেছেন কি না, সেটা নিশ্চিত করা যাচ্ছে না। শব্দ পেয়ে সবাই এসে তাকে নিচে পড়ে থাকতে দেখি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৪১

কাজী ফিরোজের পরিচিত জিয়া হলের এক শিক্ষার্থী বলেন, ভাইয়ের সঙ্গে দেখা হলে প্রায়ই কথা হতো। কিন্তু মনমরা থাকতেন। কাজী ফিরোজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও বিভিন্ন ধরনের লেখা রয়েছে। তার মধ্যে গত ৬ সেপ্টেম্বর ‘মানুষ যেভাবে বাঁচতে চায়, তাকে সেভাবে বাঁচতে দেওয়া হোক। সবাই বাঁচুক, আপন প্রাণে, আপন চাওয়াতে মানুষ বাঁচুক এই স্ট্যাটাসটি দিয়েছিলেন তিনি। তিনি কি কারণে মারা গেলেন তার কোন কারণ জানতে পারিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম, বিএম/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ