32 C
আবহাওয়া
৭:৪৩ অপরাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে মেহরাজের মৃত্যু,পরিবারের দাবি হত্যা

সীতাকুণ্ডে মেহরাজের মৃত্যু,পরিবারের দাবি হত্যা

মেহেরাজুল ভূঁইয়া মেহেরাজ

সীতাকুণ্ড(চট্টগ্রাম) প্রতিনিধি : মৃত্যুর কাছে হার মেনে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা মেহেরাজুল ভূঁইয়া মেহেরাজ (২২)। দুর্ঘটনার পর টানা সাতদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

নিহত মেহরাজ উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নডালিয়া গ্রামের হুমায়ুন ভূইঁয়ার ছেলে। সে চট্টগ্রামের শ্যামলী পলিটেকনিকেল কলেজের অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং দ্বিতীয় বর্ষের ছাত্র এবং বাড়বকুণ্ড ইউনিয়ন ছাত্রলীগ নেতা।

এদিকে মেহেরাজুলের মৃত্যু সড়ক দুর্ঘটনায় নয়, বরং তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে পরিবার।

নিহত মেহেরাজুলের বাবা হুমায়ুন ভূঁইয়া জানান, মেহেরাজুলকে তাঁর বন্ধুরা চলন্ত মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ট্রাকের নিচে ফেলে দিয়ে সড়ক দুর্ঘটনা বলে প্রচার করেছে । দুর্ঘটনার পর বেশকিছু প্রত্যক্ষদর্শীর বর্ণনায় হত্যার বিষয়টি সামনে এসেছে। তবে বিষয়টি ধামাচাপা দিতে তার বন্ধুরা সড়ক দুর্ঘটনার মিথ্যা নাটক সাজিয়েছে বলে দাবি করছেন তিনি। তিনি আইনি প্রক্রিয়া শেষে দাফনের জন্য ছেলের লাশ বাড়িতে নিয়ে এসেছেন। দাফন শেষে জড়িতদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন তিনি ।

বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাদাকাত উল্ল্যাহ মিয়াজী জানান, গত ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে বন্ধুদের সাথে মোটরসাইকেলে করে পতেঙ্গা নেভেল থেকে বাড়ি ফিরছিলেন মেহেরাজ। রাত সাড়ে ১০ টায় তাঁদের মোটর সাইকেল ফৌজদারহাটস্থ শুকতারা পার্ক অতিক্রমকালে মোটর সাইকেল থেকে ছিটকে মহাসড়কের মাঝখানে পড়ে যায় মেহেরাজ। এসময় পেছনে থাকা লরির নিচে চাপা পড়ে সে গুরুতর আহত হয়। দুর্ঘটনার পর তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু মেহরাজের অবস্থা সংকটাপন্ন হওয়ায় পরদিন ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেও চিকিৎসাধীন থাকাকালে তাঁর অবস্থার অবনতি হলে গত রোববার বিকালে ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। আইসিইউতে চিকিৎসাধীন থাকাকালে মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরও জানান,মেহেরাজের মৃত্যুতে ইউনিয়ন আ’লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে। দুর্ঘটনার বিষয়টি পরিকল্পিত বলে তাকে জানিয়েছেন মেহেরাজের পরিবার। তিনি তাঁদের আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেওয়ার পাশাপাশি সকল ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলেও জানান।

বিএনএনিউজ২৪, সবুজ শর্মা শাকিল,জিএন

Loading


শিরোনাম বিএনএ