27 C
আবহাওয়া
৪:০১ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সাফ জয়ী কন্যাদের জন্য ছাদখোলা বাস

সাফ জয়ী কন্যাদের জন্য ছাদখোলা বাস

ছাদখোলা বাস

বিএনএ ডেস্ক: নারী ফুটবলাররা আক্ষেপ করেছিলেন ছাদখোলা বাস নিয়ে, সেই আক্ষেপ এবার পূরণ হচ্ছে। সাফ জয়ী বাংলাদেশি নারী ফুটবলারদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদ খোলা বাস। তাঁদের  ঘরে ফেরা রাঙাতে প্রস্তুতি নিচ্ছে সরকার। ছাদখোলা বাসের ব্যবস্থা করছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)।

বুধবার (২১ সেপ্টেম্বর) কৃষ্ণা ও সানজিদারা যখন বাংলাদেশে ফিরবেন, তখন বিমানবন্দরে তাঁদের অভ্যর্থনা জানাবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্তারা। সড়কেও হয়তো থাকবেন ফুটবলপ্রেমীরা। তাঁদের অভিবাদনের জবাব নারী ফুটবলাররা ছাদখোলা বাস থেকেই দিতে পারবেন।

সাফ জয়ীদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস
সাফ জয়ীদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস

সোমবার (১৯ সেপ্টেম্বর) ম্যাচ শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানান, সাবিনাদের আক্ষেপ দেখে আমাদের অন্তরে ব্যথা লেগেছে। আমাদের দেশে যদিও ছাদখোলা কোনো বাস নেই ঢাকায়; তারপরও আমরা তাদের জন্য একটা ব্যবস্থা করেছি। তাদের ছাদখোলা বাসে বিমানবন্দর থেকেই সংবর্ধনা আমরা দেব। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত তাদের আমরা নিয়ে যাব। তাদের মনের আশা পূরণ করব।’

সাফ জয়ী নারী ফুটবল দল
সাফ জয়ী নারী ফুটবল দল

বিআরটিসির সূত্র জানায়, নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার পরই ক্রীড়া মন্ত্রণালয় ছাদখোলা বাসের আক্ষেপ ঘোচানোর পরিকল্পনা নেয়। তারা বিআরটিসির সঙ্গে গতকাল রাতেই যোগাযোগ করে। বিআরটিসি কোনো রকম দ্বিধা না করেই সংস্থার একটি বাসের ছাদ কেটে নারী ফুটবল দলের দেশে ফেরার উদ্‌যাপনটি রাঙাতে তৎপর হয়।

মঙ্গলবার সকাল থেকে বিআরটিসির মতিঝিল ডিপোর একটি ডাবল ডেকার বাসের ছাদ কাটা শুরু হয়। আজকের মধ্যেই বাসটি পুরোপুরি প্রস্তুত হয়ে যাবে বলে জানান মতিঝিল ডিপোর কর্মকর্তারা।

বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম জানান, ‘নারী ফুটবল দল জাতিকে একটা বড় উপহার দিয়েছে। জাতি তাদের কাছে কৃতজ্ঞ। আমরা তাদের উদ্‌যাপনে সঙ্গী হতে পেরে গর্বিত।’

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ