30.3 C
আবহাওয়া
১০:৪৭ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে যুবলীগ নেতা খুন

মিরসরাইয়ে যুবলীগ নেতা খুন


বিএনএ, মিরসরাই : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় এক যুবলীগ নেতাকে প্রতিপক্ষ কুপিয়ে হত্যা করেছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় চিনকির হাটে এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ নেতার নাম শহিদুল ইসলাম আকাশ (৩৫)। সে হিঙ্গুলি ইউনিয়নের ৮ নং ওয়ার্ড পূর্ব হিঙ্গুলির নুর ইসলামের ছেলে। যুবলীগ নেতা হিসেবে পরিচয় দিতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শহিদুল ইসলাম আকাশ চিনকীর হাটে গাছের ব্যবসায় ও নতুন ব্রীজ এলাকায় বালির ব্যবসায় করেন। তার সঙ্গে দীর্ঘ দিনের শত্রুতা ডাইরেক চেয়ারম্যান এর ছেলে মামুনের। সোমবার সন্ধ্যা ৭টার দিকে চিনকীরহাট আকাশের ব্যবসায় প্রতিষ্ঠানে মামুন ও তার লোকজন ধারালো অস্ত্র নিয়ে হামলা করে বলে অভিযোগ।

নাম প্রকাশে অনিচ্ছুক সূত্র জানায়, মৃত্যু হয়েছে ভেবে সন্ত্রাসীরা তাকে ফেলে গেলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাকে দ্রুত জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। জেলা হাসপাতালে নেয়ার পথে আকাশের মৃত্যু হয়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আকাশের শরীরের হাতে ও মুখে অসংখ্য ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া মুখের ক্ষতছিল মারাত্মক। তার শ্বাসনালী কাটা পড়ে।

মিরসরাই যুবলীগের সভাপতি মাইনুল ইসলাম রানা জানান, আকাশ ও মামুন কেউই যুবলীগের পদবিধারী কোন নেতা নয়।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুর হোসেন মামুন জানান, ডাকাতি মামলায় দেশীয় আগ্নেয়াস্ত্র সহ মামুনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছিলাম। ৪দিন হলো ২২মাস জেল খাটার পর জামিনে এসেছে। আকাশের নামেও রয়েছে বহু মামলা। মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উভয়ের মধ্যে দন্ধ ছিল। পুলিশ অভিযানে আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন. এইচ.এম/

 

 

Loading


শিরোনাম বিএনএ