29 C
আবহাওয়া
৬:১৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

আনোয়ারায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ভয়াবহ  অগ্নিকাণ্ডে ১০বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ঘরে বন্দি মানসিক ভারসাম্যহীন অভি আক্তার (১৭) নামের এক নারীও আহত হয়।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর ৩টার সময় উপজেলার রায়পুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ১০ পরিবারের আনুমানিক ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারদের।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ৩টার সময় খুইল্যা মিয়ার বাড়ীতে  হঠাৎ আগুনের সূত্রপাত হয়। জালালের ঘর থেকে এই আগুনের উৎপত্তি হয় বলে জানান তারা। পরে আগুন সব দিকে ছড়িয়ে পড়ে। স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আনোয়ারা ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমে ডিউটি অফিসার সাজিন বলেন, গ্যাস সিলিন্ডার থেকে রায়পুর ইউনিয়নে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

 

বিএনএনিউজ/নাবিদ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ