28 C
আবহাওয়া
১:১১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার


বিএনএ, ময়মনসিংহ : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অগ্নিবীণা হলের ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে মদের খালি বোতল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।সোমবার (১৯ আগস্ট) দুপুর থেকে বিকাল পৌনে ৫ টা পর্যন্ত হল প্রশাসন ও শিক্ষার্থীদের উদ্যোগে এ অভিযান চালানো হয়।

এ দিকে, আওয়ামী লীগ সরকার পতনের পর হলের প্রাধ্যক্ষ পদত্যাগ করেন। ফলে হলের কক্ষে অস্ত্র রয়েছে এমন সন্দেহে হল প্রশাসনের কাছে অভিযানের দাবি জানায় শিক্ষার্থীরা। পরে হলের আবাসিক শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারীরা শিক্ষার্থীদের নিয়ে সাংবাদিকদের উপস্থিতিতে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে হলের কক্ষ থেকে রামদা, ছুরি, লোহার পাইপ, মদের খালি বোতল ও মাদক সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ফিরোজ সরকার বলেন, শিক্ষক-শিক্ষার্থী-সাংবাদিক উপস্থিতিতে প্রক্টোরিয়াল বডির কাছে দেশিয় অস্ত্র-মাদক হস্তান্তর করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সুত্র জানায়, সন্দেহজনক রুমগুলোতে হল প্রশাসন, প্রক্টোরিয়াল বডি, সাংবাদিক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে অভিযান চালানো হয় এবং ভিডিও ধারণ করা হয়। শিক্ষা কার্যক্রমের সাথে সাংঘর্ষিক সকল উপকরণ জব্দ করা হয় এবং এই জব্দকৃত অস্ত্র-মাদক নিয়ম অনুযায়ী প্রক্টোরিয়াল বডির কাছে হস্তান্তর করা হয়েছে।

হামিমুর রহমান হামিম, ওজি 

Loading


শিরোনাম বিএনএ