30 C
আবহাওয়া
৫:৪২ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ২১ আগস্ট বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক

২১ আগস্ট বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৪৬

বিএনএ, ঢাকা: আগামীকাল সোমবার ২১ আগস্ট বর্বরোচিত গ্রেণেড হামলায় নিহতদের স্মরণে বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি রয়েছে। এ উপলক্ষে যানজট পরিহার ও জননিরাপত্তায় ওই এলাকায় যান চলাচল সীমিত রাখা হবে।

রোববার (২০ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, ২১ আগস্টের কর্মসূচি ঘিরে যানজট পরিহারের লক্ষ্যে রাজধানীর কদম ফোয়ারা ক্রসিং, ইউবিএল ক্রসিং, গোলাপশাহ মাজার ক্রসিং, নাইটিংগেল ক্রসিং, ফুলবাড়ীয়া ক্রসিং, বঙ্গবন্ধু স্কয়ার ও এর আশপাশের এলাকায় যান চলাচল সীমিত থাকবে।

ফলে ওইসব এলাকার রাস্তায় সকাল ৭টা থেকে কর্মসূচি শেষ না হওয়া পর্যন্ত ট্রাফিক ডাইভারশন চলবে।

ডাইভারশন পয়েন্ট-

কদমফোয়ারা ক্রসিং, ইউবিএল ক্রসিং, গোলাপশাহ মাজার ক্রসিং, নাইটিংগেল ক্রসিং, ফুলবাড়ীয়া ক্রসিং ও বঙ্গবন্ধু স্কয়ার।

কর্মসূচি চলাকালীন গণপরিবহন ও জনসাধারণের চলাচলের বিকল্প রুট-

১. যেসব যানবাহন সায়েদাবাদ, যাত্রাবাড়ী ও মেয়র হানিফ ফ্লাইওভার হয়ে গুলিস্থানে আসবে সেসব যানবাহন বঙ্গবন্ধু স্কয়ারে ডাইভার্ট হয়ে রাজউক ক্রসিং দিয়ে দৈনিক বাংলা ক্রসিং এবং ফকিরাপুল ক্রসিং ও ইউবিএল ক্রসিং হয়ে গন্তব্যে পৌঁছাবে।

২. রামপুরা, মৌচাক থেকে আসা শান্তিনগর-রাজমণি ক্রসিং হয়ে গুলিস্তান ও সদরঘাট অভিমুখী যাত্রীবাহী যানবাহন নাইটিংগেল ক্রসিং থেকে ফকিরাপুল ক্রসিং হয়ে গন্তব্যে পৌঁছাবে।

৩. শাহবাগ, মৎস্য ভবন থেকে আসা গুলিস্তান ও সদরঘাট অভিমুখী যাত্রীবাহী যানবাহন কদম ফোয়ারা-পুরাতন হাইকোর্ট-সরকারি কর্মচারী হাসপাতাল-বঙ্গবাজার-ফুলবাড়ীয়া ক্রসিং হয়ে গন্তব্যে পৌঁছাবে।

৪. সদরঘাট, কেরানীগঞ্জ থেকে আসা গুলিস্তান অভিমুখী যাত্রীবাহী যানবাহন ফুলবাড়ীয়া ক্রসিং বামে মোড় নিয়ে বঙ্গবাজার-চানখারপুল-বকশীবাজার-পলাশী ক্রসিং হয়ে গন্তব্যে পৌঁছাবে।

নগরবাসীকে উল্লিখিত সময়ে এসব এলাকা বা রোড যথাসম্ভব পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

বিএনএ/এমএফ/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ