29 C
আবহাওয়া
৪:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পশ্চিম ছাগলনাইয়া বায়তুল মোকাদ্দাস জামে মসজিদের আলোচনা সভা

পশ্চিম ছাগলনাইয়া বায়তুল মোকাদ্দাস জামে মসজিদের আলোচনা সভা


বিএনএ, ফেনীঃ  ফেনীর ছাগলনাইয়া পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া মধ্যম পাড়া বায়তুল মোকাদ্দাস জামে মসজিদের উদ্যোগে এক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) রাতে এই আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুস হাবিলদারের সভাপতিত্বে ও পূর্ব ছাগলনাইয়া বাগানবাড়ি দ্বীনিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা আবুল কালাম আজাদের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক।

বক্তব্য রাখেন, মসজিদ কমিটির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক হোসেন আহমেদ, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, দাতা সদস্য বেলাল আহাম্মদ মজুমদার, বীর মুক্তিযোদ্ধা সুবেদার মো. ইলিয়াস,  বীর মুক্তিযোদ্ধা শহীদ উল্লাহ ও সমাজসেবক আকবর হোসেন ভূঁইয়া মজনু প্রমূখ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী নিজাম উদ্দিন। পরে  দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা আবুল কালাম আজাদ।

বিএনএ/নিজাম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ