26 C
আবহাওয়া
৮:৪০ পূর্বাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় আরও ১০ মৃত্যু, আক্রান্ত ৩০১

চট্টগ্রামে করোনায় আরও ১০ মৃত্যু, আক্রান্ত ৩০১

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ৫৩৯ জন

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ৩০১ জন। মৃতদের মধ্যে নগরীতে ২ জন এবং ৮ জন উপজেলার বাসিন্দা ।
শুক্রবার (২০ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্যানুযায়ী, এদিন চট্টগ্রামে ১০টি ল্যাবে ১ হাজার ৯১৭টি নমুনা পরীক্ষা করা হয়।

চবি ল্যাবে ২০০টি নমুনা পরীক্ষা করে ৬৫ জন, বিআইটিআইডি ল্যাবে ৯২৬টি নমুনার মধ্যে ১০৬ জন, চমেক ল্যাবে ২৯৯টি নমুনার মধ্যে ৩৯ জন, সিভাসু ল্যাবে ২৪১টি নমুনার মধ্যে ৪২ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮৯টি নমুনার মধ্যে ১২ জন, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩২টি নমুনার মধ্যে ৫ জন, আরটিআরএল-এ ১৩টি নমুনার মধ্যে ৬ জন, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ২২টি নমুনার মধ্যে ৭ জন এবং ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৮৭টি নমুনা পরীক্ষায় ১৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামে করোনায় মৃত্যুহার কমেনি। উপজেলার মধ্যে রাউজানে গত ২৪ ঘন্টায় ৩৬ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এছাড়া হাটহাজারীতে ২৪ জন, সাতকানিয়ায় ২০ জন, ফটিকছড়িতে ১৫ জন, লোহাগাড়া, চন্দনাইশ এবং বোয়ালখালীতে ৮ জন করে মোট ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিএনএ/ ওজি

 

 

Loading


শিরোনাম বিএনএ