28 C
আবহাওয়া
৮:০২ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ডেঙ্গুতে আহনাফের মৃত্যু, মায়ের আহাজারি থামছেই না

ডেঙ্গুতে আহনাফের মৃত্যু, মায়ের আহাজারি থামছেই না


বিএনএ, ঢাকা:  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহনাফ (৮)নামে এক ফুটফুটে শিশু ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। বৃহস্পতিবার (২০জুলাই) বিকেল সোয়া চারটার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন।

এ শিশুর মৃত্যু কিছুতেই মানতে পারছেনা তার স্বজনরা। আমার ছেলে কথা কয় না কেন? কিছুতেই আমাকে ছেড়ে যেতে পারে না।  ছেলেকে জড়িয়ে ধরে চিৎকার করে আহাজারি করছেন   আহনাফের মা রুপা আক্তার ।

বারবার ছেলেকে জড়িয়ে ধরে বলছিলেন, একটু আগেও তো আমার আহনাফ কথা বলেছে, এখন কেন কথা বলেনা, বাবা তুই কথা বল, তুই কোথায় গেলি আমারে না কইয়া, ও ডাক্তার আমার ছেলের একটু কথা বলায়া দেন, এই বলে সে কান্নায় ভেঙে পড়ছিল বারবার।

’বাবারে তুই আমারে একলা রাইখা যাইসনা। আমারও অনেক স্বপ্ন ছিল তোকে কোরআনে হাফেজ বানাবো। কিন্তু আমার সব স্বপ্নই শেষ হইয়া গেল। অহন আমারে মা বইলা কে ডাকবো। এই বলে বারবার মূর্ছা যাচ্ছিলেন তিনি।

আহনাফের মা রূপা বলেন, চারদিন আগে আমার ছেলের জ্বর হলে তার ডেঙ্গু পরীক্ষা করাই । তার ডেঙ্গু পজিটিভ হলে তাকে লালবাগ চান্দিঘাটের একটি শিশু হাসপাতলে ভর্তি করাই। সেখানে তার অবস্থার অবনতি হলে আজ বিকেলের দিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এরপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী নাসির বলেন, এত সুন্দর একটি ছেলে সামান্য ডেঙ্গুতে মারা যাবে বিষয়টির ভাবতেই অবাক লাগে। এটি আসলে কোনভাবেই মেনে নেওয়া যায় না। তাদের বাসা লালবাগ থানার খাজেদেওয়ান ফার্স্ট লেনে ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ডেঙ্গু আক্রান্ত এক শিশুকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করে হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ