25 C
আবহাওয়া
১২:৪২ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে তেলের ডিপো থেকে মরদেহ উদ্ধার

সীতাকুণ্ডে তেলের ডিপো থেকে মরদেহ উদ্ধার

সীতাকুণ্ডে তেলের ডিপো থেকে মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে গলায় বৈদ্যুতিক তার পেচানো অবস্থায় মো. নুরুন নবী (৫২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জুলাই) উপজেলার সলিমপুর ইউনিয়নের সাংগু অক্সিজেন রোড এলাকায় একটি পোড়া তেলের ডিপো থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

নিহত নুরুন নবী ফেনীর সোনাগাজী উপজেলার বক্তামুন্সি সমাপুর গ্রামের বজলুল রহমানের পুত্র।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সদস্যরা নুরুন নবীর মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠায়।

পুলিশ জানায়, নুরুন নবী সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের সাংগু অক্সিজেন অক্সিজেন রোড এলাকায় জনৈক ওসমান নামে এক ব্যক্তির পোড়া তেলের ডিপোতে কাজ করতেন। সেখানে স্ক্র্যাপ জাহাজ থেকে পোড়া বা কালো তেল সংগ্রহ করে বিক্রি করা হতো। ওই ডিপোর একটি কক্ষে থাকতেন তিনি।

ভুক্তভোগীর ছেলে মোহাম্মদ আজাদ বলেন, তার বাবাকে নিজ কক্ষে গলায় বৈদ্যুতিক তার পেঁচানো অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় এক ছেলে তাদের খবর দেয়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সীতাকুণ্ড মডেল থানার ইন্সেপেক্টর (তদন্ত) আবু সাঈদ বলেন, নিহত ব্যক্তির গলায় বৈদ্যুতিক তার পেঁচানো ছিলো। মাথায় আঘাতের চিহ্নও রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। এরইমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করে থানায় আনা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ