31 C
আবহাওয়া
১২:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাদারীপুর এক্সপ্রেসওয়েতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ

মাদারীপুর এক্সপ্রেসওয়েতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ


বিএনএ, মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়েতে একটি যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছেন।

বুধবার (১৯ জুলাই) দিবাগত ভোররাত সাড়ে চারটার দিকে এক্সপ্রেসওয়ের পাঁচ্চর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে ভাঙ্গামুখী সৌদিয়া সিল্কী পরিবহনের একটি বাস এক্সপ্রেসওয়ের পাঁচ্চর ব্রিজে উঠলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এসময় বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন শিবচর ফায়ার সার্ভিসের টিম। টিম লিডার তরুন অর রশিদ খানের নেতৃত্বে আহত যাত্রীদের উদ্ধার করা হয়। আহতদের মধ্যে ৫/৬ জন বাসের দুমড়েমুচড়ে যাওয়া অংশে আটকে পড়ে। আটকে পড়া যাত্রীদের কৌশলে বের করে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। রাতেই তাদের মধ্যে গুরুতর একজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবচর ফায়ার সার্ভিসের টিম লিডার তরুন অর রশিদ খান জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। এসময় আহত যাত্রীরা কেউ কেউ বাস থেকে বের হয়ে আসে। তবে বাসের সামনের দিকের ভাঙা অংশের মধ্যে ৫/৬ জন যাত্রী আটকা পড়ে। দীর্ঘসময় চেষ্টা চালিয়ে তাদের বের করে আনতে সক্ষম হই। তাদের মধ্যে একজন গুরুতর আহত। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ