28 C
আবহাওয়া
৮:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চুয়াডাঙ্গায় পাবজি টুর্নামেন্টে, আটক ১০৮

চুয়াডাঙ্গায় পাবজি টুর্নামেন্টে, আটক ১০৮

চুয়াডাঙ্গায় পাবজি টুর্নামেন্টে, আটক ১০৮

 

বিএনএ ডেস্ক: নিষিদ্ধ মোবাইল গেমস পাবজি প্রতিযোগিতায় অংশ নেয়ার দায়ে চুয়াডাঙ্গায় ১০৮ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ জুলাই) দুপুরে শহরতলীর দৌলতদিয়াড় এলাকার একটি কমিউনিটি সেন্টার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা ঢাকা, নারায়ণগঞ্জ, কক্সবাজারসহ বিভিন্ন জেলা থেকে পাবজি টুর্নামেন্টে অংশ নিতে চুয়াডাঙ্গায় জড়ো হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে দেশের বিভিন্ন জেলা থেকে চুয়াডাঙ্গায় আসে শতাধিক উঠতি বয়সী কিশোর ও যুবক। শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় একটি কমিউনিটি সেন্টারে রাতভর পাবজি গেমস প্রতিযোগিতায় অংশ নেয় তারা। এমন খবর পেয়ে বুধবার সকালে ওই কমিউনিটি সেন্টারে অভিযান চালায় থানা পুলিশের একটি দল। এ সময় পাবজি টুর্নামেন্টে অংশ নেয়া ১০৮ কিশোর-যুবকদের আটক করা হয়।

প্রতিযোগিতায় অংশ নেয়া কিছু কিশোর-যুবক বলেন, অনলাইনের মাধ্যমে আমন্ত্রণ পেয়ে চুয়াডাঙ্গায় খেলতে আসি। এখানে ১৯টি খেলোয়াড় গ্রুপ অংশ নেয়। প্রতি গ্রুপে ৪ জন করে সদস্য আছে। সকলের সাথে সকলের খেলা হয়। খেলায় বিজয়ীদের ট্রফি উপহার দেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান জানান, আটককৃত সবাই বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী। তাদের সবার কাছ থেকে দামি মোবাইলফোন উদ্ধার করা হয়েছে। ওসি জানান, এখানে অর্থ লেনদেনের বিষয়টি লক্ষণীয়। তারা সরাসরি জুয়া না খেললেও নিজেদের মধ্যে অর্থ আদান প্রদান করে।

আটককৃতদের মধ্যে ২৪ জনকে দুইদিন করে কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। ৭৮ জনের বয়স পূর্ণ না হওয়ায় তাদের ব্যাপারে যাচাই বাছাই চলছে। বাকি ৬ আয়োজকদের ব্যাপারে আইনগত প্রক্রিয়া নেয়া হবে বলে জানায় পুলিশ।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ