Bnanews24.com
টপ নিউজ সংগঠন সংবাদ সব খবর স্পন্সর নিউজ

ফেনীর বিভিন্ন স্থানে লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির ত্রাণ ও মাস্ক বিতরণ

পরশুরামে সুলতান আহমেদ ফাউন্ডেশন ও লায়ন্স ক্লাব চিটাগাং ডায়মন্ডসিটির ত্রাণ বিতরণ

বিএনএ, পরশুরাম: দেশে করোনা সংক্রমনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ক্ষতিগ্রস্থ, কর্মহীন দরিদ্র ও অসহায় লোকদের নিকট লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি ও সুলতান আহমেদ ফাউন্ডেশন পক্ষ থেকে ফেনী জেলার ছাগলনাইয়া ও পরশুরামে মাস্ক ও ত্রাণ বিতরণ করা হয়।
পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক

বুধবার(২০জুলাই) পরশুরাম পৌর মেয়র জনাব সাজেল চৌধুরীর কার্যালয় এবং পরশুরাম উপজেলা চেয়ারম্যান জনাব কামাল মজুমদারের কার্যালয়ে পোর্টল্যান্ড গ্রুপ এর  ব্যবস্থাপনা পরিচালক, লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি’র  প্রেসিডেন্ট লায়ন আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার এমজেএফ  পৃথক অনুষ্ঠানে  ত্রাণ ও কেএন৯৫ মাস্ক বিতরণ করেন।পৌর মেয়রের কার্যালয়ে আড়াইশত প্যাক খাদ্য সামগ্রি ও একহাজার পিস কেএন৯৫ মাস্ক  এবং পরশুরাম উপজেলা চেয়ারম্যান এর কার্যালয় প্রাঙ্গনে ২শতাধিক দু;স্থ মানুষের নিকট ত্রাণ সহায়তা বিতরণ করা হয়।
বিএনএনিউজ২৪ সম্পাদক

এ সময় আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার দেশে করোনা সংক্রমনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ক্ষতিগ্রস্থ, কর্মহীন দরিদ্র ও অসহায় লোকদের আর্থিক ও চিকিৎসা সহায়তায় এগিয়ে আসতে সমাজের সব শ্রেণীর মানুষ ও বিশেষ করে বিত্তবানদের প্রতি আহবান জানান।

পরশুরাম পৌর মেয়র জনাব সাজেল চৌধুরী এবং পরশুরাম উপজেলা চেয়ারম্যান জনাব কামাল মজুমদার অনুষ্ঠান সমূহে সভাপতিত্ব করেন।

ছাগলনাইয়া উপজেলা

সুলতান আহমেদ ফাউন্ডেশনের অর্থায়নে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগামী একবছর কেএন৯৫ মাস্ক এবং ফ্রি অক্সিজেন রিফুয়্যলিং সার্ভিস দেবে লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি। ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,  লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির প্রেসিডেন্ট মিজানুর রহমান মজুমদার জানান,  লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যেগে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সহযোগিতায় এবং প্রথম শ্রেণীর পৌরসভা ছাগলনাইয়ার মেয়র এম.মোস্তফার সভাপতিত্বে ছাগলনাইয়ায় মাস্ক ও খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

তিনি জানান, উপজেলার মহামায়া ইউনিয়নের  চাদগাজি বাজার,বহদ্দার হাটসহবিভিন্ন বাজার,  মোড়  ও গুরুত্বপূর্ণ পয়েন্টে কেএন৯৫ মাস্ক বিতরণ মঙ্গলবার রাত পর্যন্ত চলবে। দরিদ্র লোকেরা ওয়ানটাইম মাস্ক একবার ব্যবহার করে ফেলে দেন আর ব্যবহার করতে চান না। তাই তাদেরকে তিনটি করে  কেএন৯৫ মাস্ক প্রদান করা হচ্ছে। যাতে তারা ব্যবহারের পর ধুয়ে বার বার ব্যবহার করতে পারেন।

রৌশন ফকির দরগাহ মাদরাসা

মঙ্গলবার ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুর রৌশন ফকির দরগাহ মাদরাসা প্রাঙ্গনে করোনা সংক্রমনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ক্ষতিগ্রস্থ, কর্মহীন দরিদ্র ও অসহায় লোকদের নিকট লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির(ডিস্ট্রিক্ট ৩১৫-বি ৪ )উদ্যেগে ত্রাণ ও সুরক্ষা সামগ্রি বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার এবং  উপস্থিত ছিলেন সুলতান আহমেদ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান নূর হোসেন, লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির সদ্য সাবেক  প্রেসিডেন্ট লায়ন জাকির হোসেন এমজেএফ এবং লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির বর্তমান প্রেসিডেন্ট, রৌশন ফকির দরগাহ মাদরাসা পরিচালনা কমিটির সেক্রেটারি লায়ন মিজানুর রহমান মজুমদার এমজেএফ ।

বিএনএ নিউজ২৪,এসজিএন