31 C
আবহাওয়া
১২:১৫ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেক হাসপাতালে ভুয়া নারী চিকিৎসক আটক

ঢামেক হাসপাতালে ভুয়া নারী চিকিৎসক আটক


বিএনএ ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রিপা আক্তার (২০) নামে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেছে হাসপাতালে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে তাকে আটক করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক (অর্থ ও স্টোর) ডা. মো. খালেকুজ্জামান খান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত রিপা আক্তার পটুয়াখালীর বাউফল উপজেলার বউলতলী গ্রামের মৃত কাজির সিকদারের মেয়ে। তিনি বর্তমানে রাজধানীর কামরাঙ্গীরচরে ভাড়া বাসায় থাকেন।

ডা. মো. খালেকুজ্জামান খান বলেন, ‘অভিযুক্ত ওই নারী হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগে সন্দেহজনকভাবে অ্যাপ্রোন পরা অবস্থায় ঘোরাফেরা করছিলেন। এ সময় হাসপাতালে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত এক নারী আনসার সদস্য তাকে আটক করে প্রশাসনিক ভবনে নিয়ে আসেন।

একপর্যায়ে ওই নারী স্বীকার করেন তিনি ভুয়া চিকিৎসক। পরে আমরা ওই নারীকে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পে হস্তান্তর করি।’

এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতালের আনসার সদস্যের প্লাটুন কমান্ডার (পিসি) মো. মিজানুর রহমান বলেন, সন্ধ্যার দিকে হাসপাতালে পুরাতন ভবনের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগে অভিযুক্ত ওই নারী অ্যাপ্রোন পড়া অবস্থায় ঘোরাফেরা করছিলেন। প্রথমে তাকে দেখে বোঝাই যাচ্ছিল না তিনি চিকিৎসক না অন্য কেউ। পরে বিষয়টি আমাদের নারী আনসার সদস্য লুৎফা বেগম চ্যালেঞ্জ করলে ওই নারী একপর্যায়ে স্বীকার করেন তিনি কোনো চিকিৎসক নন।’

আনসার পিসি আরও বলেন, ‘অভিযুক্ত নারী ফাইজার নামে একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। এক আত্মীয়কে দেখার জন্য ঢাকা মেডিকেল এসেছেন বলে দাবি করেছেন তিনি। কিন্তু সেই আত্মীয় বা রোগীর নাম তিনি নিজেই জানেন না। একপর্যায় তিনি স্বীকার করেছেন রাজধানীর নিউমার্কেট থেকে এই অ্যাপ্রোন তিনি কিনেছিলেন। পরে অভিযুক্ত ওই নারীকে আমরা আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পে হস্তান্তর করেছি।

হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন , ভুয়া নারী চিকিৎসক কে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ