28 C
আবহাওয়া
১০:৪৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে ডোবায় মিলল অজ্ঞাত যুবকের মরদেহ

নোয়াখালীতে ডোবায় মিলল অজ্ঞাত যুবকের মরদেহ


বিএনএ, নোয়াখালী: নোয়াখালীর সেনবাগে ডোবা থেকে এক যুবকের (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক পুলিশ তার নাম ঠিকানা জানাতে পারেনি।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামের একটি ডোবা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ বালিয়াকান্দি গ্রামের বালিয়াকান্দি ডিগ্রি কলেজের পার্শ্ববর্তী একটি ডোবা মৎস্য চাষ করার জন্য লিজ নেয় স্থানীয় কিছু যুবক। সকাল ১০টার দিকে ওই ডোবার কচুরিপানা পরিষ্কার করতে যায় কয়েকজন শ্রমিক। তখন বাদশা নামে এক শ্রমিক মরদেহটি কচুরিপানার নিচে দেখে স্থানীয় ইউপি সদস্যকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। মরদেহটি পুরো পচে গেছে বলেও জানান স্থানীয়রা।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, উদ্ধার হওয়া লাশের বয়স আনুমানিক ২৫ বছর। ধারণা করা হচ্ছে লাশটি ২-৩ মাস আগের হবে। তবে এখন পর্যন্ত লাশটির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে নিহত যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিএনএ/রনি, ওজি

Loading


শিরোনাম বিএনএ